২১ জানুয়ারি ২০২১
`

টাকার জন্য বার্সার বিরুদ্ধে আবারো মামলা ঠুকলেন নেইমার

নেইমার জুনিয়র - ছবি : সংগৃহীত

২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) নাম লেখানোর পর নেইমারের বিরুদ্ধে চুক্তিভঙ্গের মামলা করেছিল কাতালান ক্লাবটি। ব্রাজিলিয়ান তারকাও পাল্টা মামলা করেছিলেন বকেয়া বোনাস চেয়ে। আদালতে দুটি মামলাই প্রক্রিয়াধীন রয়েছে। তার মাঝেই বার্সার বিরুদ্ধে নতুন করে আবারও মামলা ঠুকেছেন নেইমার।

স্প্যানিশ গণমাধ্যম ‘এল মুন্দো’ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) জানিয়েছে, বকেয়া অর্থের নেইমারের আইনজীবীরা নতুন আরেকটি মামলা দায়ের করেছেন। এবারে তারা বার্সার কাছে বকেয়া থাকা সাড়ে তিন মিলিয়ন পারিশ্রমিক দাবি করেছেন।

তবে স্প্যানিশ রেডিও ‘কাদেনা সার’কে নেইমারের বাবা নেইমার সান্তোস সিনিয়র জানিয়েছেন, এবারের মামলাটি আগের মামলারই অংশ। তিনি আরও আশা প্রকাশ করেছেন, সবকিছুর সুরাহা বন্ধুত্বপূর্ণভাবে হবে, ‘যখন সে বার্সা ছেড়ে গিয়েছিল, সেই সময়ের দাবি এটি। বার্সেলোনা কিংবা আমরা- কেউই চিন্তিত না। আমরা এই সমস্যার সমাধান করব।’

সবশেষ গ্রীষ্মকালীন দলবদলে নেইমারের পিএসজি থেকে বার্সায় ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিজেই আগ্রহী ছিলেন স্প্যানিশ ক্লাবটিতে ফিরতে। দুই ক্লাবের মধ্যে আলোচনা চলাকালীন মামলা তুলে নেওয়ার কথা উল্লেখ করেছিলেন নেইমার। কিন্তু শেষ পর্যন্ত বার্সার সঙ্গে চুক্তি না হওয়ায় সেটা করেননি তিনি।

‘এল মুন্দো’ তাদের প্রতিবেদনে আরও বলেছে, কেবল সাড়ে তিন মিলিয়ন নয়, বোনাস হিসেবে বার্সার কাছ থেকে আরও এক লাখ ইউরো পাওনা আছে নেইমারের। তাই সবকিছু মিলিয়েই আবারও আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।



আরো সংবাদ


‘আমি বাগদত্তা’, হোয়াইট হাউসে ঘোষণা ট্রাম্প-কন্যা টিফানির দুই 'গুরুত্বপূর্ণ নেতার' সভা আহ্বান : মতলবে ১৪৪ ধারা ভারত থেকে করোনার টিকা আসছে আজ প্রেসিডেন্ট বাইডেনের নজিরবিহীন নির্বাহী আদেশ স্মরণ : আসাদুজ্জামান খান জবাবদিহি নিশ্চিত করুন নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা

সকল