৩০ সেপ্টেম্বর ২০২০

নেইমার কী চেলসিতে যাচ্ছেন?

-

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)তারকা নেইমার জুনিয়রকে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ উভয়ে দলে ভিড়ানোর আগ্রহ দেখিয়েছে। কিন্তু পিএসজির সাথে বনিবনা না মেলাতে অনেক চেষ্টার পরও ব্যর্থ হয়েছে বার্সেলোনা।

তবে বার্সা-রিয়ালের সাথে এবার নেইমারকে ভিড়ানোর দৌড়ে যোগ দিয়েছে প্রিমিয়ার লিগের ফুটবল ক্লাব চেলসি।

ডন বালনের এক প্রতিবেদনে বলা হয়েছে, চেলসি পরের গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে প্যারিস সেন্ট-জার্মেইয়ের সাথে ২৭ বছর বয়সী নেইমারকে দলে ভিড়ানোর ব্যাপারে ডিলের প্রস্তুতি নিচ্ছে।

প্রিমিয়ার লিগের জায়ান্টরা এই বছর ইডেন হ্যাজর্ডকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করে দিয়ে,  বুরুশিয়া ডর্টমুন্ড থেকে তার রিপ্লেস হিসেবে ক্রিশ্চিয়ান পুলিসিকে স্বাক্ষর করলেন । এবার তাদের লক্ষ্য নেইমার।

পরের বছর গ্রীষ্মের স্থানান্তর উইন্ডোতে চেলসির স্থানান্তর নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হবে। তখনই ব্রাজিলিয়ানকে দলে নেয়ার পদক্ষেপ নিচ্ছে চেলসি।

তবে, ফরাসি জায়ান্টরা সাবেক বার্সেলোনা তারকার জন্য প্রায় 200 মিলিয়ন ডলার চেয়েছিলেন, ব্লুজ চুক্তিটি সম্পন্ন করতে পিএসজিকে ডলারের পাশপাশি কলম হাডসন-ওডোয়ের একটি তারকা খেলোয়াড় অফার করার কথা ভাবছে চেলসি।

সূত্র : ফক্সস্পোর্টস


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)