২৭ সেপ্টেম্বর ২০২০

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা


ক্লাব সতীর্থ বেঞ্জামিন মেন্ডিকে একটি কৃষ্ণাঙ্গ কার্টুন চরিত্রের সাথে তুলনা করে টুইট করায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ম্যানচেস্টার সিটি তারকা বার্নান্ডো সিলভা। একই সাথে তাকে ৫০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। ফুটবল এসোসিয়েসন আজ এই তথ্য নিশ্চিত করেছে।

সেপ্টেম্বরে মেন্ডিকে নিয়ে ঐ টুইট করার ৪৬ মিনিটের মধ্যে অবশ্য সিলভা তার পেজ থেকে সেটি মুছে দিয়েছিলেন। পুরো বিষয়টি সিলভা স্বীকার করে নেয়ায় এই বিষয়ে কোন শুনানীর প্রয়োজন হয়নি। স্প্যানিশ বিখ্যাত চকলেট পিনাট ব্র্যান্ড কনগুইটোসের সাথে সিলভা মেন্ডির ছোটবেলার একটি ছবিকে তুলনা করেছিলেন।

এফএ কমিশন জানিয়েছে, ‘একজন খেলোয়াড় নিজে থেকে এই ধরনের কোন অপমানজনক পোস্ট দিতে পারেননা যা বর্ণবাদের শামিল। এখানে একটি বিষয় স্পষ্ট যে ঘনিষ্ট দুই বন্ধুর মধ্যে এটি মজা করেই করা হয়েছে, এখানে অন্য কোন উদ্দেশ্য ছিল না। কিন্তু বিষয়টি সামাজিক যোাগাযোগ মাধ্যমে হওয়া উচিত হয়নি। যেখানে প্রায় ৬০ হাজার ফলোয়ার এটি দেখেছে।’

এই নিষেধাজ্ঞার কারনে আগামী ২৩ নভেম্বর ঘরের মাঠে তৃতীয় স্থানে থাকা চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারছেন না সিটির এবারের মৌসুমে অন্যতম ইন-ফর্ম এই তারকা।

সূত্র : বাসস


আরো সংবাদ

শিক্ষায় বৈষম্য প্রথা বাতিলের দাবিতে বরগুনায় আলোচনা এমসি কলেজের ঘটনায় সরকারের অবস্থান কঠোর : ওবায়দুল কাদের প্রতিবেশি দেশগুলোর সঙ্গে আরো ভালো সহযোগিতার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মহিষের হাত থেকে প্রাণে বাঁচলো সিংহ, অবিশ্বাস্য ভিডিও সৌদি অভিবাসী শ্রমিকেরা যেভাবে ভিসার মেয়াদ বাড়াতে পারবেন মার্কিন-ইসরাইলি ষড়যন্ত্র রুখতেই সমঝোতায় হামাস-ফাতাহ আত্রাইয়ে নারীর চেহারা বিকৃত ভাসমান লাশ উদ্ধার আলফাডাঙ্গায় বজ্রপাতে প্রাণহানিরোধে ব্যতিক্রমী উদ্যোগ কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক কিশোর খুন সিরিয়ায় যেসব ভয়ঙ্কর গুপ্ত ড্রোন-ক্ষেপণাস্ত্র ব্যবহার করছে মার্কিন সেনারা দাড়ি কেটে ছদ্মবেশে ভারতে পালাতে চেয়েছিল ছাত্রলীগ নেতা ধর্ষক সাইফুর

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯২৮)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৯৪৩)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৪১)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯৫৪৯)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮২৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮২৪)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৮৩৭)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪২৮)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৮২৬)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৪৮৯৯)