২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি আরবে স্প্যানিশ সুপার কাপে খেলবে বার্সা-রিয়াল

ছবি : স্পোর্টসকীড়া ডটকম -

স্প্যানিশ সুপার কাপ প্রথমবারের মতো স্পেনের বাইরে আয়োজন করা হচ্ছে। ২০২০ সালের জানুয়ারিতে সৌদি আরবে বসবে চার দলের এই আসরটি।

সৌদির কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে সেমিফাইনাল ও ফাইনালের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশ নেবে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, অ্যাতলেটিকো মাদ্রিদ ও ভালেন্সিয়া। স্প্যানিশ ফুটবল ফেডারেশন এক বিবৃতির মাধ্যমে এমনটি জানায়।

৮ জানুয়ারি থেকে ১২ জানুয়ারি পর্যন্ত চলবে টুর্নামেন্ট। এতে থাকবে দুটি সেমিফাইনাল ও ফাইনাল।

আসরটির ড্র অনুষ্ঠানে জানা যায়, ৮ জানুয়ারিতে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও ভালেন্সিয়া। পর দিন শেষ চারের দ্বিতীয় ম্যাচে লড়বে বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদ। এই টুর্নামেন্টে লা লিগার চ্যাম্পিয়ন-রানারআপ ও কোপা দেল রে’র চ্যাম্পিয়ন-রানারআপরা অংশ নেয়।


আরো সংবাদ



premium cement
তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন

সকল