২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ব্রাজিলের বিপক্ষেই মাঠে নামছেন মেসি

- ছবি : সংগৃহীত

ব্রাজিল ও উরুগুয়ের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য লিওনেল মেসিকে ফিরিয়ে দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। আন্তর্জাতিক ফুটবলে তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে নভেম্বরের লড়াইয়ের জন্য জাতীয় দলে ফিরলেন আলবিসেলেস্তে অধিনায়ক।

ব্রাজিলের মাটিতে গত কোপা আমেরিকা আসরের সময় লাতিন আমেরিকা ফুটবল কনফেডারেশনের (কনমেবল) বিরুদ্ধে প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ এনে নিষিদ্ধ হয়েছিলেন ৩২ বছর বয়সী মেসি। তিন মাসে চারটি ম্যাচে নামা হয়নি তার।

২৬ সদস্যের দলে মেসির সঙ্গে সার্জিও আগুয়েরোকেও রেখেছেন কোচ লিওনেল স্কালোনি। কোপা আমেরিকার পর দলে ডাক পড়ছিল না ম্যানসিটি তারকার। তবে পিএসজি ফরোয়ার্ড মাউরো ইকার্দি ও প্লে-মেকার ডি মারিয়ার দলে জায়গা হয়নি।

আগামী ১৫ নভেম্বর সৌদি আরবে ব্রাজিলের বিপক্ষে নামবে আর্জেন্টিনা। ১৮ নভেম্বর ইসরায়েলে প্রতিপক্ষ উরুগুয়ে।

আর্জেন্টিনা স্কোয়াড

গোলরক্ষক : আগুস্টিন মার্চেসিন, হুয়ান মুসো, এমিলিয়ানো মার্টিনেজ, এস্তেবান আন্দ্রাদা।

ডিফেন্ডার : হুয়ান ফোয়েথ, রেনজো সারাভিয়া, নিকোলাস ওটামেন্ডি, হের্মান পেজ্জেল্লা, মার্কোস রোহো, ওয়াল্টার কান্নেমান, নিকোলাস তাগলিয়াফিকো, নেহুয়েন পেরেজ, গুইডো রদ্রিগুয়েজ।

মিডফিল্ডার : জিওভানি লো সেলসো,, লেয়েন্দ্রো পারেদেস, নিকোলাস ডোমিনগুয়েজ, রদ্রিগো ডে পল, মার্কোস অ্যাকুনা, রবের্তো পেরেইরা, লুকাস ওকামপোস।

ফরোয়ার্ড : লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, নিকোলাস গঞ্জালেস, লুকাস আলারিও, লৌতারো মার্তিনেজ, পাওলো দিবালা।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল