২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বছরের প্রথম এল ক্লাসিকো স্থগিত

- ছবি : সংগৃহীত

স্প্যানিশ ফুটবল লা লীগায় আগামী ২৬ অক্টোবর বার্সেলোনায় অনুষ্ঠেয় বছরের প্রথম এল ক্লাসিকো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার ম্যাচটি স্থগিত করা হয়েছে। স্প্যানিশ ফুটবল ফেডারেশনের (আরএফইএফ) পক্ষ থেকে শুক্রবার দেয়া এক বিবৃতিতে এ কথা বলা হয়েছে।

কাতালানের স্বাধীনতা আন্দোলনের শীর্ষ নয় নেতাকে সোমবার আটক করার পর পুরো শহর জুড়ে বিচ্ছিন্নভাবে বিভিন্ন সহিংস প্রতিবাদ শুরু হলে এ সপ্তাহের শুরুতেই নিরাপত্তা শঙ্কার কথা জানিয়ে লীগ আয়োজকরা এল ক্লাসিকোর তারিখ পরিবর্তেনের আনুষ্ঠানিক আবেদন করে।

ইতোমধ্যেই লা লিগা ম্যাচটি সান্তিয়াগো বার্নাব্যুতে স্থানান্তর অথবা আগামী ১৮ ডিসেম্বর সম্ভাব্য একটি পরিবর্তিত তারিখের প্রস্তাব দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল