০৪ আগস্ট ২০২০

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

24tkt

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে  রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) নামে এক আওয়ামী লীগের সমর্থক নিহত হয়।

নিহত রেজাউল করিম দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সিপাড়া গ্রামের মোবারকম মোল্যার ছেলে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানানয়, বিকাল থেকে সম্মেলনকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। সম্মেলনের শেষ পর্যায় সভাপতি-সম্পাদক নির্বাচনে ভোটাভুটি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় দৌলতদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ও সাবেক চেয়ারম্যান মো. আতর আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় বর্তমান চেয়ারম্যান হাফিজুল ইসলাম গ্রুপের কর্মী রেজাউল করিম ওরফে আবু ডাক্তার মারাত্বক আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে মারা যায়। সংঘর্ষের কারণে ওয়ার্ড কমিটি গঠন পণ্ড হয়ে যায়। এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,পুনরায় উভয় গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় কাউজানি ও মুন্সীপাড়ায় অথিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দীন জানান, ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে রেজাউল করিম নামে আওয়ামী লীগের এক সমর্থন নিহত হয়েছে। এ ঘটনায় দেবগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ১০ জন আহত হয়েছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (২৫৯৪৮)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৪৪৫৫)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (৯৬৪২)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৪৪৮)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৬৬৮)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৬৫১৮)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (৬৪৫৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৬০৪৩)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৭২২)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৫৪৭৮)