০৪ জুলাই ২০২০

বড় জয় পেল রিয়াল

সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের নাটকীয় এক ম্যাচ উপহার দিল স্বাগতিক রিয়াল মাদ্রিদ ও গ্রানাদা। তবে শেষ পযর্ন্ত তিন পয়েন্ট আদায় করে মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা। লা লিগায় জিনেদিন জিদানের দল ৪-২ ব্যবধানে জিতেছে গ্রানাদার বিপক্ষে।

শনিবার (০৫ অক্টোবর) ম্যাচের দ্বিতীয় মিনিটে গ্যারেথ বেলের ক্রস থেকে রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজেমা। শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকা জিদানের শিষ্যরা দ্বিতীয় গোলের দেখা পায় প্রথমার্ধের যোগ করা সময়ে।

ফেদেরিকো ভালভার্দের পাস থেকে রিয়ালের হয়ে প্রথম গোলের খাতা খুলেন ইডেন হ্যাজার্ড। অলহোয়াইটদের হয়ে লা লিগায় চতু্র্থ ম্যাচে এসে অভিষেক গোল পেলেন বেলজিয়ান ফরোয়ার্ড। এরপর বদলি হিসেবে নেমে ৬১ মিনিটে দলকে আরেকবার এগিয়ে দেন লুকা মদ্রিচ।

বড় ব্যবধানে হার যখন চোখ রাঙাচ্ছে তখনই ঘুরে দাঁড়িয়ে উল্টো রিয়ালকে চাপে ফেলে দেয় গ্রানাদা। ৬৯ মিনিটে ডারউইন মাচিসের পেনাল্টি কিক থেকে ব্যবধান কমায় তারা। ৭৭ মিনিটে ব্যবধানটা ৩-২ করে দেন ডমিঙ্গোস দুয়ার্তে।

তবে যোগ করা সময়ে আবার এগিয়ে যায় রিয়াল। গ্রানাদার জালে শেষ পেরেকটি ঠুকে দেন বদলি হিসেবে নামা হামেস রদ্রিগেজ।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৮। ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গ্রানাডা।


আরো সংবাদ

প্রায় ৪ মাস পর মাঠে ফিরছে ক্রিকেট, খেলা হবে ‘বায়ো-সিকিউর’ পরিবেশে পারস্য উপসাগরে মার্কিন তৎপরতা পর্যবেক্ষণ করছে ইরান কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই কম : মমতা ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ রাখার হুমকি দক্ষিণ চীন সাগরে চীনের সামরিক মহড়া আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু 'সাজানো ধর্ষণ' মামলার আসামি স্বামীর মান-সম্মান অক্ষুণ্ন রাখার দাবি স্ত্রীর কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)