০৪ জুলাই ২০২০

গ্রিজুর সাথে আমার কোনো সমস্যা নেই : মেসি

আমাদের খুব একটা কথা হয়না।' মেসিকে নিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় যোগ দেওয়া অ্যান্তোনিও গ্রিজম্যান বলেন কথাটা। দলের হয়ে ভালো পারফরম্যান্স করতে হলে তাদের বোঝাপড়া জরুরি বলে উল্লেখ করেন গ্রিজু। তিনি বার্সায় এসেছেন মেসির সতীর্থ হতে। কিন্তু মেসি খুব একটা কথা বলেন না। গ্রিজম্যান নিজেও একটু স্বল্পভাষী। সেজন্য দু'জনের আলাপ-সালাপ কম হয় বলে উল্লেখ করেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড অ্যান্তোনিও গ্রিজম্যান।

তার এই কথার জের ধরে গুঞ্জন বেরুতে সময় লাগেনি। তাহলে কি গ্রিজম্যানের সঙ্গে মেসির বনিবনা হচ্ছে না? মেসি কি গ্রিজুকে বার্সায় আপন করে নেননি। চলতি মৌসুমের শুরুতে গ্রিজম্যানকে কেনার জন্য নেইমারকে কিনতে পারেনি বার্সা। কারণ কাতালানদের হাতে খেলোয়াড় কেনার জন্য অর্থ ছিল কম। এটা কি কোন কারণ?

এমন যখন গুঞ্জন চলছে তখন মেসি জানিয়ে দিলেন, তাদের কোন সমস্যা নেই। চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে ক্যাম্প ন্যুতে ২-১ গোলের জয় পায় বার্সা। ম্যাচ শেষে বার্সেলোনার সেরা তারকা মেসি বলেন, 'অবশ্যই আমাদের মধ্যে কোন সমস্যা নেই। দলের সবার সঙ্গেই আমাদের ভালো সর্ম্পক। আমরা মিলে-মিশেই আছি।'

ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে এই প্রথম পুরো সময় খেললেন মেসি। শেষ দিকে তার পাস ধরে গোল করে জয় পায় বার্সা। ঘরের মাঠে পয়েন্ট হারানোর লজ্জা এড়ায়। এ নিয়ে মেসি বলেন, 'আমরা খুবই সতর্ক। আমরা সেরা সময়ে নেই। আমাদের সর্বোচ্চ পর্যায়ের ফুটবল খেলতে হবে। আমরা জানি যে, আমাদের কঠিন সময় যাচ্ছে। তবে ইউরোপের সব বড় ক্লাবেরই খারাপ সময় যায়। তবে আমরা কক্ষপথে ফিরছি।'

সূত্র : দাইওরিও এএস


আরো সংবাদ

পারস্য উপসাগরে মার্কিন তৎপরতা পর্যবেক্ষণ করছে ইরান কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই কম : মমতা ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ রাখার হুমকি দক্ষিণ চীন সাগরে চীনের সামরিক মহড়া আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু 'সাজানো ধর্ষণ' মামলার আসামি স্বামীর মান-সম্মান অক্ষুণ্ন রাখার দাবি স্ত্রীর কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত অ্যান্টিবডি নয়, করোনায় গেমচেঞ্জার ‘টি সেল’!

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)