২৯ মার্চ ২০২০

মেক্সিকোর জালে ৪ গোল আর্জেন্টিনার

-

লিওনেল মেসির মতো তারকা ফরোয়ার্ড ছাড়াও আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মেক্সিকোকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। যুক্তরাষ্ট্রের টেক্সাসে বাংলাদেশ সময় বুধবার সকালে অনুষ্ঠিত হওয়া এ ম্যাচে হ্যাটট্রিক করেন লাউতারো মার্টিনেস। আর অপর গোলটি করেন লিয়ান্দ্রো পারেদেস।

খেলার ১৭তম মিনিটেই লিওনেল স্ক্যালোনির দলকে এগিয়ে দেন ইন্টার মিলানের তরুণ ফরোয়ার্ড মার্টিনেস। মাত্র পাঁচ মিনিট পর আবারও জালের দেখা পায় তার শট। খেলার প্রথমার্ধ শেষ হওয়ার আগে ৪১তম মিনিটে নিজের তৃতীয় ও দলের চতুর্থ গোলটি করেন মার্টিনেস। এর আগে ৩৩তম মিনিটে পেনাল্টি থেকে একটি গোল করেন পারেদেস।

প্রথমার্ধেই ৪-০ গোলে পিছিয়ে পড়ে বিধ্বস্ত হলেও দ্বিতীয়ার্ধে আর বল জালে জড়াতে দেয়নি মেক্সিকো। শক্ত প্রতিরোধ গড়তে সক্ষম হলেও ব্যবধান কমাতে পাড়েনি তারা। ইউএনবি


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)