০২ এপ্রিল ২০২০

তুরস্কে ফ্যালকাওকে স্বাগত জানাতে এয়ারপোর্টে ২৫ হাজার সমর্থক

-

কলম্বিয়ান ফুটবল তারকা রাদামেল ফ্যালকাও ফ্রান্সের মোনাকো এফসি ছেড়ে যোগ দিতে যাচ্ছেন তুরস্কের ক্লাব গ্যালাতাসারেতে। রোববার এ উপলক্ষে তুরস্কে পৌছলে এই স্ট্রাইকারকে স্বাগত জানায় ২৫ হাজারেরর বেশি সমর্থক।

ইস্তাম্বুল এয়ারপোর্টে পা দিয়েই ৩৩ বছর বয়সী ফ্যালকাও টের পেয়ে যান দেশটিতে তাকে নিয়ে কত উন্মাদনা অপেক্ষা করছে। দর্শকরা আতশবাজি, লেজার শো ও ব্যান্ড দল নিয়ে প্রিয় তারকাকে স্বাগত জানায়।

কলম্বিয়া জাতীয় দলের এই স্ট্রাইকার খেলবেন ইস্তাম্বুল ভিত্তিক ক্লাব গ্যালাতাসারে। রোববার স্ত্রী ও দুই কন্যাকে নিয়ে তুরস্কে পৌছান তিনি। ক্লাবে যোগ দেয়ার বিষয়ে ফ্যালকাও জানান, আমি গর্বিত এই জার্সি পরতে পেরে। স্রষ্টাকে ধন্যবাদ।

২০১৩ সাল থেকে মোনাকোতে খেলছেন ফ্যালকাও। এরপর সেখান থেকে দুই মৌসুম ধারে খেলেছেন ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসিতে।

ক্যারিয়ারের শুরুর দিকে খেলেছেন অ্যাথলেটিকো মাদ্রিদ, পোর্তো ও রিভার প্লেটে। কলম্বিয়া জাতীয় দলের হলে ৮৯ ম্যাচে তার গোল ৩৪টি।


আরো সংবাদ

করোনাভাইরাসে নতুন লক্ষণ, আক্রমণ করে মস্তিষ্কেও ইউরোপে লকডাউন পরিস্থিতিতে কেমন কাটছে বাংলাদেশীদের জীবন সুনামগঞ্জে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীর মৃত্যু, ‍পুরো গ্রাম লকডাউন করোনাভাইরাসে জাজ শিল্পী এলিস মার্সেইলিস মারা গেছেন মধুপুরে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না পশ্চিমবঙ্গ : অষ্টম শ্রেণি পর্যন্ত সবাই পাস বগুড়ার গাবতলীতে শিশু মৃত্যুর ঘটনায় ৩ বাড়ি লকডাউন বগুড়ায় সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও অসহায়দের খাদ্য বিতরণ সোনাগাজীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিরাই ও শাল্লায় ৫ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ এডিবি ১৩ লাখ ৪০ হাজার ডলার দিচ্ছে

সকল

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)