২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আমি প্রায় মরে গেছি : ম্যারাডোনা

আর্জেন্টিনা দলের সাবেক ফুটবল তারকা। - ছবি : সংগৃহীত

কোচ হিসেবে ক্যারিয়ারের প্রথম শিরোপা জয় হতে অল্পের জন্য বঞ্চিত হলেন আর্জেন্টাইন কিংবদন্তী ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনা। রোববার মেক্সিকোর দ্বিতীয় বিভাগের টুর্নামেন্টের ফাইনালে তার মেক্সিকান ক্লাব দোরাদোস হেরে গেছে প্রতিপক্ষ অ্যাটলেটিকো সান লুইসের কাছে।

দ্বিতীয় লেগের ম্যাচের অতিরিক্ত সময়ে দূরপাল্লার একটি শটের গোল হজম করতে হয় ম্যারাডোনার শিষ্যদের। এ ম্যাচের বিজয়ী দল পরবর্তী আসরের প্রথম বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে।

অপরদিকে পরপর দুটি ফাইনাল থেকেই খালি হাতে ফিরতে হলো আর্জেন্টাইন কিংবদন্তীর দলকে।

পরাজয়ের পর ম্যারাডোনা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি প্রায় মরে গেছি। তবে দারুণ একটি ম্যাচ হয়েছে। যদিও ছেলেদের জন্য আমি দুঃখিত।’

প্রথম ফাইনালের প্রথম লেগে ১-১ গোলে ড্র হলেও দ্বিতীয় লেগে বেশ সংগ্রাম করতে হয়েছে ম্যারাডোনার শিষ্যদের। ম্যাচের ৯০ মিনিটের মাথায় গোল খরা কাটিয়ে জয় নিশ্চিত করে অ্যাটলেটিকো।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল