২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে খুনিদের নাম বলে মৃত্যুর কোলে ঢলে পড়লেন নিরাপত্তাকর্মী

-

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানাধীন নয়াবাজার এলাকায় চাঁদাবাজিতে বাধা দেয়ায় ছুরিকাঘাতে মোহাম্মদ আজাদ (৩০) নামে এক নিরাপত্তাকর্মীকে দুর্বৃত্তরা হত্যা করেছে। গতকাল রোববার ভোর ৫টার দিকে বিশ্ব রোডের মুখ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।
নিহত মোহাম্মদ আজাদ ওই এলাকার নাজিরবাড়ির লাডু ইব্রাহিমের ছেলে। তার দু’টি শিশু সন্তান রয়েছে।
নিহতের স্বজনরা জানিয়েছেন, মৃত্যুর আগে স্বজনদের কাছে খুনিদের নাম জানাতে সমত হয়েছেন নিহত আজাদ। নামগুলো হচ্ছে- আবুল হাসনাত রাজু প্রকাশ রাজু, ফয়সাল ও ওসমান। তারা সবাই কাউন্সিলর আব্দুস সবুর লিটনের ছোট ভাই আব্দুল মান্নান খোকনের অনুসারী হিসেবে পরিচিত।
জানা যায়, ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন মোহাম্মদ আজাদ। এ সময় তার বাড়ির সামনে পথরোধ করে একদল দুর্বৃত্ত। একপর্যায়ে তারা তাকে পেটে ছুরিকাঘাত করলে নাড়িভুঁড়ি বেরিয়ে আসে। পরে ঘাড়ে, হাতে ও মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
আজাদের চিৎকার শুনে তার স্বজনরা বাড়ি থেকে দৌড়ে আসেন। এ সময় দেখতে পান আজাদ রক্তাক্ত অবস্থায় মাটিয়ে পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এর আগে আজাদকে হাসপাতালে নেয়ার পথে মুমূর্ষু অবস্থায় আজাদ তার খুনিদের নাম জানিয়ে গেছেন। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার সকাল থেকে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, আজাদের স্বজনরা তাকে জিজ্ঞেস করছেন কারা তাকে ছুরিকাঘাত করেছে। উত্তরে আজাদ জানিয়েছেন রাজু, ওসমান ও ফয়সাল তাকে ছুরিকাঘাত করেছে।
নিহত মোহাম্মদ আজাদের বড় ভাই মতিউর রহমান বলেন, আমার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করেছে রাজু, ফয়সাল ও ওসমানসহ তাদের সাঙ্গপাঙ্গরা। আমরা ভাই হত্যার বিচার চাই। শুধুমাত্র চাঁদাবাজির প্রতিবাদ করায় তারা আমার ভাইকে নির্মমভাবে হত্যা করেছে।
পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) রোজিনা আক্তার বলেন, মৃত্যুর আগে ভিকটিম খুনিদের নাম বলে গেছেন। সে হিসেবে আমরা ধরে নিয়েছি এরাই খুনি। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

 


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল