২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিতর্কিত সিলেবাস অবিলম্বে বাতিল করতে হবে : হেফাজত মহাসচিব

-

হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান বলেছেন, অবিলম্বে পাঠ্যপুস্তকের বিতর্কিত সিলেবাস বাতিল করতে হবে। অন্যথায় আন্দোলন অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর কাছে হেফাজতের যে দাবিগুলো দেয়া হয়েছে তা বাস্তবায়নের দাবি জানিয়ে তিনি বলেন, এতে সরকারের কল্যাণ হবে অন্যথায় জনগণ ফুঁসে উঠবে যা সরকার সামাল দিতে পারবে না।
রাজধানীর ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান জামিয়া নুরিয়া কামরাঙ্গীরচর মাদরাসার বার্ষিক ইসলামী মহাসম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সম্মেলনে সভাপতির বক্তৃতায় জামিয়া নুরিয়া ইসলামিয়ার মহাপরিচালক ও বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরিয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী কুরআন-হাদিস বিরোধী বিতর্কিত সিলেবাস বাতিলের জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়ে বলেন, বিতর্কিত সিলেবাসের মাধ্যমে নতুন প্রজন্মকে নাস্তিক ও পৌত্তলিক বানানোর ষড়যন্ত্র এ দেশের তাওহিদ জনতা মেনে নেবে না। সরকার যদি দাবি মানতে ব্যর্থ হয় তাহলে আন্দোলন থামবে না এবং জনগণ সঠিক সময়ে সঠিক জবাব দেবে। সম্মেলনে আরো বক্তৃতা করেন, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, মাওলানা জুনায়েদ আল হাবিব, মাওলানা উবায়দুর রহমান খান নদভী, জাগ্রত কবি মুহিব খান, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, মাওলানা সাইদুর রহমান, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মাওলানা আব্দুল হালিম, আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা ইমরান কাসেমী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী ও মুফতি ফখরুল ইসলাম প্রমুখ। সঞ্চালনা করেন মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন ও মুফতি আকরাম হোসাইন।


ইসলামী আন্দোলন ঢাকা জেলা দক্ষিণ : ডেনমার্ক ও সুইডেনে পবিত্র কুরআনে অগ্নিসংযোগ এবং পাঠ্যপুস্তকে সাম্প্রদায়িক উসকানি, তথ্য ও ইতিহাস বিকৃতি, ধর্মবিরোধী মতবাদের অনুপ্রবেশ, বিজাতীয় সংস্কৃতির আধিপত্য ও ইসলামকে হেয় করার প্রতিবাদ এবং পাঠ্যপুস্তক সংশোধন করার দাবিতে ইসলামী আন্দোলন ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত এক বিক্ষোভ মিছিল-পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান। কেরানীগঞ্জে আগানগর জোড়াব্রিজ সংলগ্নে ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আলহাজ হাফেজ মো: জয়নুল আবেদীনের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা জহিরুল ইসলামের সঞ্চালনায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলার সিনিয়র সহসভাপতি আলহাজ হানিফ মেম্বার, সহসভাপতি আলহাজ সুলতান আহমদ খান, সহসভাপতি ডা: মো: কামরুজ্জামান, জয়েন্ট সেক্রেটারি মো: শাহীন আহমদ, মাওলানা ইলিয়াস হোসাইন, মুফতি রিয়াজুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন বগুড়ায় উৎসব করে কেনা হলো বই

সকল