২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরশুরামে আ’লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি মামলা, গ্রেফতার ৯

-

ফেনীর পরশুরাম উপজেলায় আওয়ামী লীগের বিবদমান দু’টি পক্ষের বিরোধের জেরে হামলা-পাল্টাহামলার অভিযোগে থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে। এসব মামলায় পুলিশ দু’পক্ষের অন্তত ৯ জনকে গ্রেফতার করেছে। উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজমুদার এবং সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেলের বিরোধ প্রকাশ্য রূপ নেয়ায় পুরো উপজেলায় আতঙ্ক বিরাজ করছে।
বৃহস্পতিবার রাতে উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদ সহসভাপতি অনাধিরঞ্জন সাহার ওপর হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক একরামুল হক পিয়াস, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মাসুদ, বিলোনীয়া স্থলবন্দর শ্রমিক ইউনিয়ন সভাপতি ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইব্রাহিমসহ আটজনকে গ্রেফতার করে পুলিশ। তারা সবাই সাজেল চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।
এ দিকে গতকাল শনিবার উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল হামলা-মারধরের অভিযোগ এনে পাল্টা মামলা দিয়েছেন। মামলায় উপজেলা যুবলীগের আহ্বায়ক ইয়াছিন শরীফ মজুমদারসহ ১৩ জনের নাম উল্লেখ করে আরো ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। ইয়াছিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের নিকটাত্মীয়।
মামলায় সাজেল চৌধুরী উল্লেখ করেন, বৃহস্পতিবার রাতে উপজেলা আওয়ামী লীগ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্যপরিষদের সহসভাপতি অনাধিরঞ্জন সাহার ওপর হামলার খবর পেয়ে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটে যান। সেখানে পূর্বপরিকল্পিতভাবে ইয়াছিন শরীফ মজুমদার সহযোগীদের নিয়ে দা, লাঠিসোটা ও লোহার রড নিয়ে হামলা চালায়। তার পকেটে থাকা নগদ ৪৫ হাজার টাকা নিয়ে যায়। স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন সাজেল চৌধুরীসহ আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
পরশুরাম মডেল থানার ওসি সাইফুল ইসলাম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ মামলায় নুরুল ইসলাম সিজান নামে একজনকে গ্রেফতার করা হয়। অপর আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

 

 


আরো সংবাদ



premium cement