১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেট বিমানবন্দরে অল্পের জন্য বাঁচলেন ১৪৮ যাত্রী

-

উড্ডয়নের আগেই সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরের রানওয়েতে চাকা ফেটে অচল হয়ে যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। এতে হতাহতের ঘটনা না ঘটলেও অল্পের জন্য রক্ষা পান বিমানের ১৪৮ আরোহী। গতকাল শুক্রবার বেলা সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে।
বিমানবন্দর সূত্র জানায়, ১৪৮ যাত্রী নিয়ে বোয়িং-৭৩৭ মডেলের বাংলাদেশ বিমানের একটি অভ্যন্তরীণ রুটের ফ্লাইট (বিজি-৬০২) বেলা ১২টা ৫৫ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু প্রায় ২০ মিনিট দেরিতে বেলা সোয়া ১টার দিকে উড্ডয়নের জন্য বিমানটি রানওয়েতে যায়। এ সময় বিকট শব্দে বিমানের একটি চাকা ফেটে যায়। এতে বিমানে থাকা যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়। এরপরই শুরু হয় বিমানের চাকা মেরামতের কাজ। এ ঘটনার পর সিলেট ওসমানী বিমানবন্দরে সব ধরনের ফ্লাইট ওঠানামা বন্ধ হয়ে যায়। তবে বিকেল ৪টায় ফের বিমান চলাচল স্বাভাবিক হয়েছে।
ওসমানী বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদ নয়া দিগন্তকে বলেন, চাকা ফেটে রানওয়েতে উড়োজাহাজ আটকে থাকার কারণে ওসমানীতে ফ্লাইট ওঠানামা বন্ধ হয়ে গিয়েছিল। চাকা মেরামত করে ওই উড়োজাহাজ রানওয়ে থেকে সরানো হয়। এরপর ফ্লাইট চলাচল স্বাভাবিক হয়। তিনি জানান, আটকে পড়া যাত্রীদের সন্ধ্যা ৬টার দিকে বিকল্প ফ্লাইটে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল