২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

‘আল্লাহর কাছে বিচার দিলাম’

গণসমাবেশে যোগ দিতে যাচ্ছে সন্দেহে এক ব্যক্তিকে পেটাচ্ছেন আওয়ামী লীগের কর্মীরা : নয়া দিগন্ত -

মাঝ বয়সী লোকটির কাঁধে ছিল কালো রঙের একটি ব্যাগ। জুমা’র নামাজ আদায় শেষে বায়তুল মোকাররম মসজিদ থেকে বের হয়ে আপন মনে হেঁটে যাচ্ছিলেন। ব্যাগটি তার কাঁধেই ছিল। ফুটপাতে কয়েক যুবক হঠাৎ তার গতিরোধ করে। পাঞ্জাবি-পাজামা পরিহিত কাচা-পাকা দাঁড়ির লোকটির কাছে যুবকরা জানতে চায় সে কোথা থেকে এসেছে। তার স্বাভাবিক জবাব ছিল ‘নারায়ণগঞ্জ থেকে’। প্রত্যক্ষদর্শী একজন এসব কথা জানিয়েছেন।

যুবকদের সন্দেহ হয় লোকটি বিএনপির সমাবেশে এসেছে। তাই প্রথমে ওই যুবকরা লোকটিকে গালাগাল শুরু করে। লোকটি এর প্রতিবাদ করেন। একপর্যায়ে শুরু হয় মারধর। সংঘবদ্ধ ওই যুবকরা যে যেভাবে পারে লোকটিকে মারতে শুরু করে।

একপর্যায়ে লোকটি রাস্তার ওপর মুখ থুবড়ে পড়ে যায়। নির্দয় যুবকরা তখন তার পিঠের ওপর উঠে মাড়াতে থাকে। এ সময় পথচারীরা ওই যুবকদের অনুরোধ করে যাচ্ছিলেন লোকটিকে ছেড়ে দেয়ার জন্য। যুবকগুলো নিজেদের যুবলীগের সদস্য বলে পরিচয় দেয়। একপর্যায়ে পুলিশও ওই লোকটি ওপর হামলে পড়ে। লোকটি যুবলীগ আর পুলিশের আক্রমণ থেকে বাঁচতে কোনো রকম উঠে দৌড়ে পালিয়ে যান। এ সময় তিনি চিৎকার করে বলছিলেন, ‘জুলুমবাজ এই আওয়ামী লীগের হাত থেকে আল্লাহ সবাইকে বাঁচান। আল্লাহর কাছে বিচার দিলাম’। ভিড়ের মধ্যে লোকটির নাম পরিচয় জানা যায়নি। তবে নির্যাতনের এই দৃশ্য অনেকেই ক্যামেরায় ধারণ করে রাখেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।


আরো সংবাদ



premium cement