২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ৫ রজব ১৪৪৪
ads
`

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ ৪ জন নিহত

-

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক যাত্রী। গতকাল মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নোয়াখালী-লাকসাম রেলপথের দক্ষিণ খিলা তুগুরিয়া এলাকার একটি অবৈধ রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন লাকসাম রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন।
নিহতরা হলেন- অটোরিকশার যাত্রী মনোহরগঞ্জের উত্তর হাওলা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে মাকসুদুর রহমান (৬৫), একই গ্রামের আবু তাহেরের ছেলে মোহাম্মদ হাবিব (২২), একই উপজেলার খিলা ইউনিয়নের ভরণীখণ্ড গ্রামের আবদুুল হাইয়ের মেয়ে মইফুল বেগম (৩৫) এবং অটোরিকশা চালক উত্তর হাওলা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪০)। এ ঘটনায় আহত ওই যাত্রীর নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্থানীয়রা।
লাকসাম রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, নোয়াখালী থেকে ছেড়ে আসা লাকসামগামী ‘নোয়াখালী এক্সপ্রেস’ ট্রেনের সাথে এই দুর্ঘটনা ঘটেছে। সিএনজি অটোরিকশাটি হঠাৎ রেলপথে ওঠে ট্রেনের সামনে চলে আসে। এতে ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে তিন যাত্রী নিহত হন। পরে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে বেলা সাড়ে ১১টার দিকে মারা যান চালক। আমরা আরেকজন যাত্রী আহত হওয়ার তথ্য পেয়েছি। তবে তার সম্পর্কে এখনো বিস্তারিত জানতে পারিনি। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি সিএনজি অটোরিকশাটি মনোহরগঞ্জের উত্তর হাওলা ইউনিয়নের মুন্সিরহাট বাজার থেকে খিলা বাজারের দিকে যাচ্ছিল। নিহতদের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছেন। আর দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশাটি সরিয়ে নিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।


আরো সংবাদ


premium cement