০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`
বিএনপির গণসমাবেশ আজ

কুমিল্লা টাউন হল মাঠ এক দিন আগেই কানায় কানায় পূর্ণ

গণসমাবেশের আগের দিন গতকাল শুক্রবার কুমিল্লা টাউন হল মাঠের দৃশ্য : নয়া দিগন্ত -

কুমিল্লার টাউন হল মাঠে তিল ধারণের আর জায়গা নেই। কুমিল্লার বিভাগীয় গণসমাবেশের আগের দিনই বিএনপির নেতাকর্মীদের পদচারণায় শুক্রবার বিকেলেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় এই সমাবেশস্থল। দুপুর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে, মাইক্রোবাস, মোটর সাইকেল ও পিকআপে নেতাকর্মীরা আসা শুরু করেন। তখন থেকেই টাউন হল মাঠে দলটির হাজার হাজার নেতাকর্মী অবস্থান করছেন। জানা গেছে, তারা কুমিল্লা ও পার্শ্ববর্তী জেলা থেকে এসেছেন। তারা ব্যান্ড পার্টি, ব্যানার পোস্টার নিয়ে নেচে-গেয়ে স্লোগান দিচ্ছেন। সরেজমিন দেখা গেছে, সমাবেশের মঞ্চের কাজ সম্পূর্ণ না হতেই সেখানে উঠেছেন নেতাকর্মীরা। তা ছাড়া টাউন হল মিলনায়তনের ছাদে উঠে সার্বিক অবস্থা দেখছেন কেন্দ্রীয় নেতারা।
এদিকে, দুপুরের পর সরেজমিন কুমিল্লার টাউন হল মাঠ ঘুরে দেখা গেছে, নামাজ আদায়ের পরই কুমিল্লার বিভিন্ন মসজিদ, উপজেলা ও জেলার বাইরে থেকে আসা নেতাকর্মীরা মাঠের দিকে ঢুকছেন। এ সময় তাদের মিছিল করতে দেখা গেছে। মাঠের বিভিন্ন জায়গায় কর্মীদের জন্য খাবারের ব্যবস্থা করেন নেতারা। বিকেলে দেখা গেছে, মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে। তবে তারপরও আসছেন নেতাকর্মীরা।


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল