০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

প্রেমে ব্যর্থ হয়ে ছোট বোনকে অপহরণ

-

পেশায় রঙ মিস্ত্রি যুবক পাভেল নিজেকে পরিচয় দিতেন বিবিএর শিক্ষার্থী হিসেবে। আবার ম্যাজিস্ট্রেটের ছেলে দাবি করে রাজধানীর তেজগাঁও এলাকার এক তরুণীকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু ওই তরুণীর সায় ছিল না পাভেলের প্রেম প্রস্তাবে। এতে ক্ষিপ্ত হয় সে। সখ্যতা গড়ে তোলে তরুণীর ছোট বোনের (১৪) সাথে। সুযোগ বুঝে লন্ডনে বসবাসরত নিজের ছোট ভাইয়ের সাথে বিয়ে দেয়ার নিশ্চয়তা দিয়ে ওই কিশোরীকে অপহরণ করে।
তরুণীকে ঢাকা থেকে নিয়ে যায় টাঙ্গাইলের কোনো এক স্থানে। পরে কিশোরীর পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে পাভেল। মুক্তিপণ না পেলে কিশোরীকে পতিতালয় বিক্রির হুমকি দেয়। পুলিশকে বিষয়টি জানালে গুম করার হুঁশিয়ারিও দেয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা গত বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই টাঙ্গাইলের মির্জাপুর থেকে ভুক্তভোগীকে উদ্ধার এবং পাভেলসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ। অপর দু’জন হলো- শেখ আলমগীর ও জাহাঙ্গীর আলম।
গতকাল শুক্রবার ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক সাংবাদিকদের জানান, গত রোববার বিয়ের প্রলোভনে নবম শ্রেণী পড়ুয়া কিশোরীকে অপহরণ করে পাভেল। কিশোরীকে অপহরণের পর পতিতালয়ে বিক্রি করার উদ্দেশ্য ছিল তার।


আরো সংবাদ


premium cement