১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়া থেকে আসা বিমানে বোমাতঙ্ক শাহজালালে সতর্কতা

-

মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি উড়োজাহাজে বোমা থাকার খবরে ঢাকার হজরত শাহজালাল (রহ:) বিমানবন্দরে সতর্ক অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ওই উড়োজাহাজে তাৎক্ষণাৎ তল্লাশি শুরু করে বিমানবন্দর কর্তৃপক্ষ।
ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহা: শফিকুল ইসলাম গত রাত সাড়ে ১০টার দিকে সাংবাদিকদের বলেন, মালয়েশিয়ার একটি উড়োজাহাজের এক যাত্রীর কাছে বোমা আছে বলে খবর ছড়িয়ে পড়ে। উড়োজাহাজটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করলে সেটিতে তল্লাশি শুরু করা হয়।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, এমএইচ-১৯৬ ফ্লাইটটি কুয়ালালামপুর থেকে ঢাকায় আসে। রাত ১০টার দিকে উড়োজাহাজটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। এর আগেই খবর পাওয়া যায়, ওই উড়োজাহাজের এক যাত্রীর কাছে বোমা আছে। এরপর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিমানবন্দরে সতর্ক অবতরণ নেন।
এ বিষয়ে জানতে চাইলে র্যাবের পরিচালক (অপারেশনস) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন রাত ১১টার পর বলেন, উড়োজাহাজটি অবতরণের পর বিমানবাহিনীর বোমা উদ্ধার ও নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা ভেতরে তল্লাশি শুরু করেন। রাত ১২টায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত তল্লাশি চলছিল।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল