২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় ইউপি নির্বাচনী সহিংসতা

৪ জন নিহত, আহত ২০
-

আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আপন দুই সহোদরসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি স্বাভাবিক রাখার চেষ্টা চলছে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুল হাসান জানান, আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলার জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবার বিকেলে ঘণ্টাব্যাপী সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- জগদল দমদমা পাড়ার মৃত সাবাজ উদ্দিনের দুই ছেলে সবুর মোল্লা (৫৫), কবির মোল্ল্যা (৫০), চাচাতো ভাই রহমান মোল্লা (৫০) ও লুৎফার মোল্লার ছেলে ইমরান হোসেন (৪০)।
জগদল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগের বর্তমান মেম্বর নজরুল মোল্লা এবং মেম্বরপ্রার্থী সৈয়দ মোল্লা সমর্থকদের মধ্যে সম্প্রতি বিরোধ চলছিল। এরই সূত্র ধরে সংঘর্ষে সৈয়দ মোল্লার সমর্থক সবুর, কবির ও রহমান ঘটনাস্থলে নিহত হয়। অন্য দিকে নজরুল সমর্থক এমরান আহত অবস্থায় ফরিদপুর যাওয়ার পথে মারা যান।
এ ছাড়া মারাত্মক আহত অবস্থায় নবির, শফিকুল্লাহ ওলিয়ার, শুভ মোল্লাসহ ছয়জনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতের স্বজনরা দাবি করেন, নৌকার নমিনেশন প্রাপ্ত বর্তমান আওয়ামী লীগের চেয়ারম্যান সৈয়দ রফিকুল ইসলাম ও তার সমর্থক নজরুল মেম্বর গ্রুপের লোকজন পরিকল্পিতভাবে সবুর, কবির ও রহমানকে কুপিয়ে হত্যা করেছে। লাশ হাসপাতাল মর্গে রয়েছে। অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


আরো সংবাদ



premium cement