২১ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

কমপক্ষে ১ ডোজ টিকা নেয়ার শর্তে ঢাবির হল খুলে দেয়ার সুপারিশ

-

কমপক্ষে এক ডোজ করোনার টিকা নেয়ার শর্তে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের জন্য আগামী ৫ অক্টোবর থেকে হল খুলে দেয়ার সুপারিশ করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামানের বাসভবনে অনুষ্ঠিত প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির। সভায় প্রোভিসিবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলা ট্রিবিউন।
তিনি বলেন, প্রভোস্ট কমিটির সভায় সুপারিশ করা হয়েছে যে আগামী ৫ অক্টোবর অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীরা কমপক্ষে এক ডোজ টিকা নেয়ার কার্ড ও হলের আবাসিক পরিচয়পত্র দেখিয়ে হলে উঠতে পারবে। শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধার্থে ২৬ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার খুলে দেয়া হবে এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে। ক্যান্টিনের কর্মচারীদের অবশ্যই টিকা নিতে হবে। যারা টিকা নেবে না তারা ক্যান্টিনে কাজ করতে পারবে না। সবাই ভ্যাকসিনের আওতায় এলে পরবর্তীতে বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে। তিনি বলেন, আজ অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এই সুপারিশ অনুমোদন দেয়া হবে।



আরো সংবাদ


বদলে গেল নিয়ম, ভারত-পাকিস্তানের গ্রুপে অনিশ্চিত বাংলাদেশ (১৭১৬২)পাকিস্তানের ভারতীয় সাবমেরিন রুখে দেয়ার দাবি, যা বলল ভারত (১৪১৮৫)স্বস্তির জয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ (১২৮৯৫)সুপার টুয়েলভ নিশ্চিত করতে বাংলাদেশের সামনে যে সমীকরণ (১২৬৫৪)ভারতকে নাস্তানাবুদ করা পাকিস্তানি বোলার এখন ওমান দলে! (১২৫০৫)ক্লাস শুরুর পর উত্তাল ঢাবি ক্যাম্পাস (১২৪৬৯)স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (১০২৮৯)অসম্মতিতে বিয়ে করায় দুই মেয়ে ও তাদের ৪ সন্তানকে পুড়িয়ে মারলেন বাবা! (৯৩৮৭)তুরস্ক-ইরান : শত্রু-মিত্র সম্পর্কের ঝুঁকি (৮৬২০)গুজব ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষিকা আটক (৭৭২৫)