২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কমপক্ষে ১ ডোজ টিকা নেয়ার শর্তে ঢাবির হল খুলে দেয়ার সুপারিশ

-

কমপক্ষে এক ডোজ করোনার টিকা নেয়ার শর্তে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের জন্য আগামী ৫ অক্টোবর থেকে হল খুলে দেয়ার সুপারিশ করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামানের বাসভবনে অনুষ্ঠিত প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও বিজয় একাত্তর হলের প্রভোস্ট অধ্যাপক ড. আবদুল বাছির। সভায় প্রোভিসিবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলা ট্রিবিউন।
তিনি বলেন, প্রভোস্ট কমিটির সভায় সুপারিশ করা হয়েছে যে আগামী ৫ অক্টোবর অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীরা কমপক্ষে এক ডোজ টিকা নেয়ার কার্ড ও হলের আবাসিক পরিচয়পত্র দেখিয়ে হলে উঠতে পারবে। শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধার্থে ২৬ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার খুলে দেয়া হবে এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মানতে হবে। ক্যান্টিনের কর্মচারীদের অবশ্যই টিকা নিতে হবে। যারা টিকা নেবে না তারা ক্যান্টিনে কাজ করতে পারবে না। সবাই ভ্যাকসিনের আওতায় এলে পরবর্তীতে বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে। তিনি বলেন, আজ অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এই সুপারিশ অনুমোদন দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল