২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টিভি ব্যক্তিত্ব ল্যারি কিং আর নেই

-

চলে গেলেন ল্যারি কিং। খ্যাতনামা এই টিভি ব্যক্তিত্ব ৮৭ বছর বয়সে গতকাল শনিবার মারা গেছেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একটি হাসপাতালে ভর্তি ছিলেন। ইউএস টুডের এক প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।
এ দিকে সিএনএনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ল্যারি কিংয়ের ছেলে তার বাবার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার সকালে তার বাবা মারা গেছেন। ল্যারি কিংয়ের ফেসবুক পেজে তার মৃত্যুর খবর জানানো হয়েছে। কিং পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, জানুয়ারির গোড়ার দিকে সিডারস-সিনাইয়ে করোনা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কিং। তবে প্রাথমিকভাবে তার মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে কিছু জানানো হয়নি।
ল্যারি কিং ২৫ বছর সিএনএনে ‘ল্যারি কিং লাইভ’ টক শোটি চালিয়ে এসেছিলেন। ৬৩ বছরের পেশাগত জীবনে রেডিও, টেলিভিশন ও ডিজিটাল প্ল্যাটফর্মে হাজার হাজার সাক্ষাৎকার তিনি নিয়েছিলেন। সেলেব্রিটিদের নিয়ে আলোচনা করতে করতে একপর্যায়ে ল্যারি কিং নিজেই সেলেব্রিটি হয়ে ওঠেন।

 


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি আজ রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল