২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আর্থিক অনটনে রিকশা চালকের আত্মহত্যা

-

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে আলামিন (২৬) নামে এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গলায় ফাঁস দেন আলামিন। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে গতকাল শনিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
মৃতের পরিবার ও পুলিশ বলছে, রিকশাচালক আলামিন বেশ কিছুদিন ধরে আর্থিক অনটনে ভুগছিলেন। অর্থাভাবেই আলামিন আত্মহত্যা করেছেন।
আলামিনের বাবা মনসুর রহমান জানান, মাতুয়াইল ছোট্ট একটি ঘরে ছেলে আলামিন, তার স্ত্রী রোকেয়াসহ পরিবারের সবাই একত্রে থাকেন। শুক্রবার রাত ৯টার দিকে আলামিন স্ত্রী এবং তার মা বাজারে কাজে যায়। তারা বাজার শেষে বাসায় ফিরে দেখেন, ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় দরজা ভেঙে ভেতরে ঢুকে তারা আলামিনের ঝুলন্ত লাশ দেখতে পান। সে ঠিক কী কারণে আত্মহত্যা করেছে তা জানি না। তবে বেশ কয়েক দিন ধরে আলামিনের মন খারাপ ছিল। রিকশা চালালেও আগের মতো আয় ছিল না তার। যা আয় হতো তা দিয়ে চলতে খুব কষ্ট হতো। হয়তো এ কারণে সে আত্মহত্যা করেছে।
যাত্রাবাড়ী থানার এসআই মহসিন বলেন, আলামিনের আত্মহত্যার কারণ কেউ সঠিকভাবে বলতে পারছে না। তবে তার স্ত্রী, বাবা-মা সহ সবাই বলছে, অর্থ কষ্টে আলামিনের দিন কাটছিল। মানসিক বিকারগ্রস্তও হয়ে পড়ছিল। এ কারণেই সে আত্মহত্যা করতে পারে।

 


আরো সংবাদ



premium cement