২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আরো ৪ আসামি গ্রেফতার

-

সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মো: তরিকুল ইসলামের হত্যা মামলায় আরো চারজন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজগঞ্জ সদর থানা পুলিশ ও ঢাকা খিলগাঁও থানার যৌথ দল তাদের গ্রেফতার করে।
গতকাল শনিবার বেলা ৩টার দিকে সিরাজগঞ্জ সদর থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: স্নিগ্ধ আখতার।
শুক্রবার সন্ধ্যায় মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিনের দুই ছোট ভাই এনামুল হাসান লিখন (৩৬) ও ছানোয়ার হোসেন রতন (৪৫) এবং শহিদগঞ্জ এলাকার মৃত শুকুর আলীর ছেলে গোলাম মোস্তফাকে (৬০) ঢাকার খিলগাঁও থেকে ও উল্লাপাড়া উপজেলার মোহনপুর থেকে মাহাতাব ম লের ছেলে মো: সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল ইসলাম সন্দেহভাজন ও অপর তিনজন তরিকুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।
মামলার ২৭নং আসামি স্বপন ব্যাপারী ও মূল হত্যাকারী পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার টিক্কা ব্যাপারীর ছেলে জাহিদুল ইসলামকে গত ২১ জানুয়ারি গভীর রাতে ঢাকার যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকা থেকে গ্রেফতারে করে আদালতের মাধ্যমে জেলাহাজতে প্রেরণ করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার মো: স্নিগ্ধ আখতার প্রেস ব্রিফিংয়ে বলেন, মামলার অন্যান্য পলাতক আসামির গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 


আরো সংবাদ



premium cement