২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে শিশুসহ মৃত্যু দুইজনের

-

রাজধানীর মতিঝিলে বাস ও সিএনজি অটোরিলকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো চারজন। অপর দিকে যাত্রাবাড়ী এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অপর একজন।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মতিঝিল গোলচত্বর জনতা ব্যাংকের সামনে আল মক্কা পরিবহনের একটি বাসের সাথে একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে শিশু নুর সাহিবা (১০), রওশন আরা (৬৫), শিউলি আক্তার (১৯), জাকির হোসেন (২৩) ও অটোরিকশাচালক হাফিজ গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা নুর সাহিবাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা ওমর ফারুক জানান, তারা খিলগাঁও নন্দীপাড়ায় তার এক আত্মীয়ের বাসা থেকে কেরানীগঞ্জের চুনকুটিয়ার নিজ বাসায় ফিরছিলেন। অটোরিকশায় তার শ্বাশুড়ি রওশন আরা, ছেলে জাকির হোসেন, মেয়ে নুর সাহিবা ও জাকিরের স্ত্রী শিউলী ছিলেন। তাদের অটোরিকশাটি মতিঝিল জনতা ব্যাংকের সামনে পৌঁছলে একটি বাসের সাথে মুখোমুখে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নুর সাইবা একটি মাদরাসায় পড়ালেখা করত। এই ঘটনায় পুলিশ বাস ও চালককে আটক করেছে।
এ দিকে গতকাল সকালে বন্ধু অনন্ত বড়–য়াকে (১৮) নিয়ে মোটরসাইকেলে করে বের হন ইফতিখার ইফতি (১৮)। সকাল ৯টার দিকে যাত্রাবাড়ীর মানিকদি এলাকায় পৌঁছালে একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়ে দুই বন্ধু পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন। অনন্ত বড়–য়া চিকিৎসাধীন রয়েছেন। নিহত ইফতি রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয়বর্ষের ছাত্র। অনন্ত নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তাদের বাসা বাসাবো ও কদমতলা এলাকায়। ইফতির বাবার নাম মো: খলিলুর রহমান।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল