২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নবীর আদর্শ বাস্তবায়ন হেফাজতের মূল উদ্দেশ্য : জুনায়েদ বাবুনগরী

-

হেফাজতে ইসলামের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে ইসলাম ও নবীর আদর্শ বাস্তবায়নের উদ্দেশ্য নিয়ে হেফাজতে ইসলাম কাজ করে যাচ্ছে। কোনো রাজনৈতিক দলের কর্মসূচি বাস্তবায়ন ও সরকারবিরোধী কর্মকাে আমাদের কোনো অবস্থান নেই।
তিনি গতকাল বুধবার ফটিকছড়ি তৌহিদি জনতা ঐক্য পরিষদের আয়োজনে স্থানীয় নাজিরহাট বাজারে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় তিনি বলেন, সরকার নিজ অবস্থান থেকে দেশ পরিচালনা করবে, এতে আমাদের বিন্দুমাত্র আপত্তি নেই। তবে আমাদের অবস্থান নাস্তিক্যবাদী অপশক্তির বিরুদ্ধে। যারা ইসলাম ধর্ম এবং মহানবী সা:-এর বিরুদ্ধে কটাক্ষ করবে তাদের বিরুদ্ধে। কাদিয়ানিদের অমুসলিম ঘোষণার কঠোর দাবি জানিয়ে তিনি বলেন, অন্যান্য ভিন্ন ধর্মের লোকের মতো কাদিয়ানিরা এ দেশে বাস করতে পারবে। কিন্তু আমাদের ইসলাম ধর্মের নাম ব্যবহার করে তারা যাতে দেশে বসবাস করতে না পারে সে জন্য এদের অমুসলিম ঘোষণা করতে সরকারের প্রতি জোর দাবি জানাই।
ফটিকছড়ি নাজিরহাট বাজারের মসজিদ এলাকায় ফটিকছড়ি তৌহিদি জনতা ঐক্য পরিষদের ব্যানারে বেলা ৩টায় বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাজিরহাট বড় মাদরাসার পরিচালক ও হেফাজতের নায়েবে আমির আল্লামা মুফতি হাবিবুর রহমান কাসেমীর সভাপতিত্বে এবং মুফতি আবু মাকনুন বাবুনগরীর সঞ্চালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ হেফাজতে ইসলামের প্রধান উপদেষ্টা ও বাবুনগর মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী। এ ছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেনÑ আল্লামা হারুণ আজিজী, আল্লামা হাবিবুল্লাহ নদভী,আল্লামা জুনায়েদ বিন জালাল, মাওলানা মুফতি খালেদ, মুফতি শওকত, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা হাবিবুল্লাহ ধর্মপুরী, মাওলানা ইয়াহিয়া প্রমুখ।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল