২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কক্সবাজারের ১ হাজার ১৪১ কনস্টেবলকে বদলি

-

কক্সবাজার জেলা পুলিশের বিভিন্ন থানায় কর্মরত এক হাজার ১৪১ কনস্টেবলকে একযোগে বদলি করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার কক্সবাজার জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৩৪ জন পরিদর্শককে বদলি করা হয়। তারও আগে গত ১৬ সেপ্টেম্বর পুলিশ সুপারকে এবং ২১ সেপ্টেম্বর বদলি করা হয় সাতজন অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারকে। গতকাল শুক্রবার পুলিশ হেডকোয়ার্টারের এক আদেশে কক্সবাজার জেলায় কর্মরত এক হাজার ১৪১ জন পুলিশের কনস্টেবলকে বিভিন্ন জায়গায় বদলি করা হয়।
অন্য দিকে, কক্সবাজারের থানাগুলোতে নতুন আটজনকে ওসির দায়িত্ব দেয়া হয়েছে। একইসাথে আরো ২৯ জন পরিদর্শককে কক্সবাজারে পোস্টিং দেয়া হয়েছে। পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি ড. মো: মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়।
কক্সবাজারে পোস্টিং দেয়া অফিসারদের শুক্রবার সকালে চট্টগ্রাম রেঞ্জে যোগদান করতে বলা হয়।
কক্সবাজারে নতুন দায়িত্বপ্রাপ্ত আট থানার ওসিরা হলেন- সাতক্ষীরা থেকে শেখ মুনির উল গিয়াস, সিরাজগঞ্জ থেকে মো: হাফিজুর রহমান, সুনামগঞ্জ থেকে আহম্মদ সনজুর মোরশেদ, নওগাঁ থেকে মো: আব্দুল হাই, গোপালগঞ্জ থেকে শাকের মোহাম্মদ যুবায়ের, নীলফামারী থেকে কে এম আজমিরুজ্জামান, ডিএমপি ঢাকা থেকে মো: সাইফুর রহমান মজুমদার ও মৌলভীবাজার থেকে মো: জালাল উদ্দিন।
এ ছাড়া কক্সবাজার জেলার জন্য যে ২৯ জন পুলিশ পরিদর্শক পোস্টিং হয়েছেন তারা হলেন- ঢাকা থেকে কানন সরকার, পিবিআই ঢাকা থেকে শেখ মো: আলী, মানিকগঞ্জ থেকে নুর মোহাম্মদ, মুন্সিগঞ্জ থেকে গাজী সালাউদ্দিন, রাজশাহী থেকে মো: আনোয়ার হোসেন, ফরিদপুর থেকে মো: আশরাফ হোসেন, বাগেরহাট থেকে মো: মাহতাবুর রহমান, বাগেরহাট থেকে মো: সেলিম উদ্দিন, কুষ্টিয়া থেকে আবদুল আলীম, রাজশাহী থেকে ফরহাদ আলী, বগুড়া থেকে আশিক ইকবাল, পিরোজপুর থেকে কামাল হোসেন, মৌলভীবাজার থেকে অরুপ কুমার চৌধুরী, সিলেট থেকে মো: লুৎফুর রহমান, গাইবান্ধা থেকে মো: এমরানুল কবির, পঞ্চগড় থেকে মো: রবিউল ইসলাম, ময়মনসিংহ থেকে খোরশেদ আলম, শেরপুর থেকে মো: আশরাফুল কবির খান, নেত্রকোনা থেকে আনসারুল ইসলাম, সিআইডি ঢাকা থেকে মো: নাজমুল আলম চৌধুরী, এসবি ঢাকা থেকে মো: রুকনুজ্জামান, এসবি ঢাকা থেকে মাসুদুর রহমান, এসবি ঢাকা থেকে হাবিবুর রহমান, পিবিআই ঢাকা থেকে মো: জুয়েল ইসলাম, সিআইডি ঢাকা থেকে এবিএম মাইনুল হাসান, সিআইডি ঢাকা থেকে মো: আবদুল হালিম, সিআইডি ঢাকা থেকে বিপুল চন্দ্র দে, নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ থেকে চন্দন কুমার চক্রবর্তী ও পিবিআই ঢাকা থেকে ওয়ালী উদ্দিন আকবর। এরআগে কক্সবাজারে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে রাজশাহীর পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।
অন্য দিকে ঝিনাইদহের এসপি হাসানুজ্জামানকে কক্সবাজারে এসপির দায়িত্ব দেয়া হয়। নবাগত এসপি গত বুধবার দায়িত্বভার গ্রহণ করেন।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইনকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আদিবুল ইসলামকে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার, কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো: রেজওয়ান আহমেদকে গাজীপুর জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবং মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্তকে চট্টগ্রামে নবম এপিবিএনের সহকারী পুলিশ সুপারের দায়িত্ব দেয়া হয়েছে। এ ছাড়া ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিককে চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার, চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী মো: মতিউল ইসলামকে নোয়াখালীর সহকারী পুলিশ সুপার এবং ডিএসবির সহকারী পুলিশ সুপার মো: শহিদুল ইসলামকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সহকারী পুলিশ কমিশনার হিসবে বদলি করা হয়েছে।
পুলিশ হেডকোয়ার্টাসের অতিরিক্ত পুলিশ সুপার মো: রফিকুল ইসলামকে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), পুলিশ হেডকোয়ার্টাসের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলামকে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবং চট্টগ্রামের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পংকজ বড়ুয়াকে কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব দেয়া হয়েছে।
এ ছাড়া চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার মো: জাহেদুল ইসলামকে মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার, চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার কাজি শাহবুদ্দিন আহমেদকে কক্সবাজারের সহকারী পুলিশ সুপার ট্রাফিক, র্যাবের সহকারী পুলিশ সুপার মো: তফিকুল ইসলামকে চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার এবং খাগড়াছড়ির সহকারী পুলিশ সুপার খন্দকার গোলাম শাহনেওয়াজকে ডিএসবি কক্সবাজারে সহকারী পুলিশ সুপার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী

সকল