১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নির্বাচিত

-

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নিযুক্ত করেছে মজলিসে শূরা।
গতকাল রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মাদরাসার শূরা সদস্য মাওলানা নোমান ফয়জির সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে মুহতামিম, মঈনে মুহতামিম ও সহকারী নিযুক্ত করা হয়। তিন সদস্যবিশিষ্ট গ্রুপটি মাদরাসার সব কাজ সম্মিলিতভাবে আঞ্জাম দিবেন। সবার সমান অধিকার থাকবে। কেউ এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না।
তিন সদস্যের মুহতামিম পদে যারা নির্বাচিত হয়েছে তারা হলেন- মুফতি মাওলানা আবদুস সালাম চাটগামী, মাওলানা শেখ আহমদ ও মাওলানা ইয়াহইয়া।
এ ছাড়াও শূরা বৈঠকে হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী জামিয়ার শিক্ষাপরিচালক এবং প্রধান শায়খুল হাদিস হিসেবে নির্বাচিত হয়েছেন।
শূরা বৈঠকে উপস্থিত ছিলেন, আল্লামা মুহিবুল্লাহ বাবু নগরী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা ওমর ফারুক, মাওলানা শোহাইব নোমানী ও মাওলানা নুর মোহাম্মদ।

 


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল