২৩ অক্টোবর ২০২০

হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নির্বাচিত

-

দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার নতুন মুহতামিম নিযুক্ত করেছে মজলিসে শূরা।
গতকাল রোববার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মাদরাসার শূরা সদস্য মাওলানা নোমান ফয়জির সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে মুহতামিম, মঈনে মুহতামিম ও সহকারী নিযুক্ত করা হয়। তিন সদস্যবিশিষ্ট গ্রুপটি মাদরাসার সব কাজ সম্মিলিতভাবে আঞ্জাম দিবেন। সবার সমান অধিকার থাকবে। কেউ এককভাবে কোনো সিদ্ধান্ত নিতে পারবেন না।
তিন সদস্যের মুহতামিম পদে যারা নির্বাচিত হয়েছে তারা হলেন- মুফতি মাওলানা আবদুস সালাম চাটগামী, মাওলানা শেখ আহমদ ও মাওলানা ইয়াহইয়া।
এ ছাড়াও শূরা বৈঠকে হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী জামিয়ার শিক্ষাপরিচালক এবং প্রধান শায়খুল হাদিস হিসেবে নির্বাচিত হয়েছেন।
শূরা বৈঠকে উপস্থিত ছিলেন, আল্লামা মুহিবুল্লাহ বাবু নগরী, মাওলানা নুরুল ইসলাম জিহাদী, মাওলানা সালাউদ্দিন নানুপুরী, মাওলানা ওমর ফারুক, মাওলানা শোহাইব নোমানী ও মাওলানা নুর মোহাম্মদ।

 


আরো সংবাদ

স্কুলছাত্রীকে অজ্ঞান করে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা পাকিস্তানে ‘গৃহযুদ্ধের’ ভুয়া খবর নিয়ে ভারতীয় গণমাধ্যমে মাতামাতি ঢাকা-১৮ থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন শুরু : জাহাঙ্গীর শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প

সকল