২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইন্দোনেশিয়ার দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

-

ঢাকায় ইন্দোনেশিয়ার দূতাবাসের একজন প্রশাসনিক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। সিটি হারওয়ানসইয়া নামের ২৮ বছর বয়সী এই নারী কর্মকর্তার লাশ রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়েছে।
এ ব্যাপারে ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন বিভাগের প্রধান ড. শাগুফা আনোয়ার নয়া দিগন্তকে জানান, রোগী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাননি। গতকাল তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। দূতাবাসের অনুরোধে লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি গুলশান থানাকে অবহিত করেছে।
পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানান, দূতাবাস কর্মকর্তার মৃত্যুর কারণ আমাদের কাছে অস্পষ্ট। লাশটির ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।
এ দিকে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে ইন্দোনেশিয়ার দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
ড. মোমেন ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি. সুমারনোকে ফোন করে বিস্তারিত খোঁজখবর নিয়েছেন। এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে যাবতীয় সহায়তার আশ্বাস দেন তিনি। রাষ্ট্রদূত রিনা তার মরহুম সহকর্মীর খোঁজখবর নেয়ার জন্য বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান।


আরো সংবাদ



premium cement

সকল