২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

করোনার কারণে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

-

ব্যাংককর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় রাজধানীর মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন করা হয়েছে। বিষয়টি গতকাল নয়া দিগন্তকে নিশ্চিত করেছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহম্মদ শামসুল ইসলাম। তিনি জানান, শাখাটি ১৪ দিনের জন্য বন্ধ থাকবে। তবে এ শাখার যাবতীয় কার্যক্রম পাশে ব্যাংকের আমিনকোর্ট শাখায় হবে। এ বিষয়ে গ্রাহকের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।
জানা গেছে, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার এক কর্মকর্তার জ্বর ছিল। পরে টেস্ট করার পর রেজাল্ট কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। এ কারণে শাখাটি গতকাল লকডাউন করে দেয়া হয়। যে কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তিনি ব্যাংকের বৈদেশিক লেনদেন শাখায় কাজ করতেন। তার সাথে এই সময় ব্যাংকে ছিলেন ৬২ জন কর্মকর্তা-কর্মচারী। অগ্রণী ব্যাংকের এমডি জানান, নিরাপত্তার স্বার্থে ৬২ কর্মকর্তার সবাইকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আগামী ১৪ দিন ব্যাংক লকডাউন থাকবে শাখাটি। এ কারণে তিনি গ্রাহকদের সহযোগিতা কামনা করেছেন।

 


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল