২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
ঘূর্ণিঝড় বুলবুল

সোমবারের জেএসসি ও জেডিসি পরীক্ষাও পেছাল

-

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১১ নভেম্বর সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত করা হয়েছে। আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি সূত্রে বলা হয়েছে, সোমবারের জেএসসি পরীক্ষা ১৩ নভেম্বর এবং জেডিসি পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। দু’টো পরীক্ষাই সকাল ১০টায় শুরু হবে। সোমবার জেএসসির বিজ্ঞান এবং জেডিসির ইংরেজি বিষয়ের পরীক্ষা হওয়ার কথা ছিল।
এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেয়া শনিবারের গণিত পরীক্ষা ১২ নভেম্বর এবং জেডিসির স্থগিত পরীক্ষা ১৪ নভেম্বর হবে বলে শিক্ষা বোর্ড সূত্রে জানানো হয়েছে।
প্রবল ঘূর্ণিঝড় বুলবুল শনিবার রাত ৮টার পর ভারতের কলকাতা বন্দর থেকে ৬০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। তার কিছু সময় পরই দেশটির উপকূলীয় এলাকায় আঘাত হানতে শুরু করে। ঘূর্ণিঝড় এর পরই সুন্দরবন হয়ে বাংলাদেশ উপকূলে আঘাত হানার শঙ্কা রয়েছে। এ জন্য উপকূলজুড়ে সতর্কতামূলকভাবে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তারই অংশ হিসেবে সারা দেশে চলমান এসব পরীক্ষা স্থগিত ও পেছানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল