১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সবুজ ঘাসের দাগ, হাল ফ্যাশানের এই জিনসের দাম এত!

- সোশ্যাল মিডিয়া থেকে নেয়া ছবি

ক্রেতাদের আকর্ষণ করতে বিলাসবহুল ফ্যাশন কোম্পানিগুলো প্রায়ই নতুন নতুন আইডিয়ার জামা-কাপড় নিয়ে আসে। আর এই পরীক্ষা নিরীক্ষা মনে হয় সব থেকে বেশি চলে জিনসের উপর। তেমনই একটি জিনসের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

যারা ব্র্যান্ডেড জামাকাপড় পরেন, তারা প্রায় সবাই গুচি-র নাম শুনেছেন। ইতালির এই কোম্পানিটি সম্প্রতি একটি জিনস বাজারে নিয়ে এসেছে, যাতে ঘাসের মতো সবুজ ছোপ রয়েছে। জিনস পরে ঘাসে ভরা কোনো মাঠে কেউ যদি হাঁটু মুড়ে পড়ে যান তবে জিনসে যে ধরনের দাগ তৈরি হয়, গুচির নতুন জিনসে তেমনই ছোপ দেয়া হয়েছে।

গুচির এই নতুন জিনসের দামও তাদের অন্যান্য সামগ্রীর সঙ্গে মানানসই। এই জিনসের দাম গুচির সাইটে ১৪০০ মার্কিন ডলার (বাংলাদেশী মুদ্রায় দাম প্রায় এক লাখ ২০ হাজার টাকা) উল্লেখ করা হয়েছে। তবে জায়গা ও জিনসের ভ্যারাইটির উপর দামের হেরফের হতে পারে মনে করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ার অনেক পোস্টেই এই জিনসের দাম ৫০ থেকে ৬০ হাজার টাকা বলেও উল্লেখ রয়েছে।

গুচির পক্ষ থেকে জানানো হয়েছে, এটি অর্গ্যানিক কটন বা জৈব সুতো থেকে তৈরি হয়েছে। শুধু হাঁটুর কাছেই নয়, পিছনেও কিছু কিছু সবুজ ঘাসের ছোপ রয়েছে জিনসটিতে। এর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। যা নিয়ে নেটিজেনরা নানা রকম প্রতিক্রিয়া দিয়েছেন।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল