০১ ডিসেম্বর ২০২০

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক

কলার ফেসপ্যাক দূর করবে কুঁচকে যাওয়া ত্বক - সংগৃহীত

কলা পটাশিয়াম সমৃদ্ধ এবং এটি ত্বক হাইড্রেট করতে সাহায্য করে। এছাড়াও রিঙ্কল প্রতিরোধ করতে সাহায্য করে। এটি ব্রণর জন্য একেবারে উপযুক্ত চিকিৎসা।

লেবু কালো দাগ এবং ব্রণ দূর করতে সাহায্য করে। এখানে আরো কিছু উপায় আছে যা আপনি ফেস প্যাকে লেবু ব্যবহার করতে পারেন। মধুর মধ্যে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট বৈশিষ্ট্য আছে।

যেভাবে কলা ফেস মাস্ক তৈরি করবেন
* ১ – ম্যাশড কলা
* ১/২ – লেবুর রস
* ১ চা চামচ – মধু

একটি বাটিতে সব উপকরণ যোগ করুন এবং ভাল মিশ্রণ। এখন আস্তে আস্তে আপনার মুখে প্রয়োগ করুন। এটি ধোয়ার আগে কিছুসময়ের জন্য শুকিয়ে যেতে দিন। যাদের ত্বক শুষ্ক, তাদের জন্য এই ফেস প্যাক টি সত্যিই ভাল কাজ করে; এটা ত্বককে নরম এবং সম্পূরক করে তোলে।


আরো সংবাদ

‘ইরাক-সিরিয়া সীমান্তে ইরানি কমান্ডার নিহতের খবর গুজব’ জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় সামগ্রিক পরিকল্পনার আহ্বান সায়মার খাগড়াছড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন বর্ষা মৌসুমের আগেই দক্ষিণ সিটির খাল দখলমুক্ত করা হবে : মেয়র তাপস জাহানারা হোসেনের মৃত্যুতে জামায়াতের শোক ইরাক-সিরিয়া সীমান্তে বিমান হামলায় ইরানি কমান্ডার নিহত এবার ইসরাইলকে নিজেদের আকাশসীমা ব্যবহারের অনুমতি দিল সৌদি আরব দুই বছর কারাভোগ শেষে ভারত থেকে ফিরল ৮ নারী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় ২৩ মুসলিম নারী শর্তহীন আলোচনায় বসতে মোদি সরকারকে বাধ্য করলো কৃষকরা স্ত্রী হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড

সকল