২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইসলাম গ্রহণ করে নিজেকে ভাগ্যবতী ভাবছেন জার্মান তরুণী মারফিনা

ইসলাম গ্রহণ করে নিজেকে ভাগ্যবতী ভাবছেন জার্মান তরুণী মারফিনা - ছবি : সংগৃহীত

ইসলাম গ্রহণ করেছেন মারফিনা আলিলি নামের এক জার্মান তরুণী। উত্তর মেসিডোনিয়ার রাজধানী স্কোপিয়ার আঞ্চলিক মুফতি শায়খ ড. কেনান ইসলামাইলের অফিসে তিনি ইসলাম গ্রহণ করেন।

শনিবার বিষয়টি নিশ্চিত করেছে মুসলিম অ্যারাউন্ড দ্যা ওয়ার্ড।

মারফিনা আলিলি জার্মানের রাজধানী বার্লিনের বাসিন্দা। মেসিডোনিয়ান-আলবেনিয়ান বংশোদ্ভূত এক যুবককে বিয়ে করেছেন। স্বামীর কাজের সূত্রে থাকেন জার্মানিতে। তার স্বামী বেশ কয়েক বছর ধরে এখানে চাকরি করেন।

মারফিনা তার ইসলাম গ্রহণের বিষয়ে ড. কেনান ইসলামাইলের সাথে আলাপ করেছেন। তিনি জানিয়েছেন, ইসলাম গ্রহণ এবং ইসলামকে ধর্ম হিসেবে পেয়ে তিনি নিজেকে খুব ভাগ্যবতী মনে করছেন।

শায়খ ড. কেনান ইসলামাইল নিজের ফেসবুক পেজেও মারফিনা আলিলির ইসলাম গ্রহণের বিষয়টি সবাইকে জানিয়েছেন।

সূত্র : মুসলিম অ্যারাউন্ড দ্যা ওয়ার্ল্ড


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল