২৫ জানুয়ারি ২০২১
`

স্পেনের রাজা ফিলিপ কোয়ারেন্টাইনে


স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপ কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি এমন এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন যার পরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার প্রাসাদের এক বিবৃতিতে এ কথা বলা হয়।

বিবৃতিতে বলা হয়, গতকাল তিনি এক ব্যক্তির সংস্পর্শে এসেছিলেন যার আজ কোভিড ১৯ শনাক্ত হয়েছে। আগামী ১০ দিনের জন্যে ৫২ বছর বয়সী রাজা সকল সরকারি কাজকর্ম থেকে নিজেকে দুরে রাখবেন বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

এতে আরো বলা হয়, এখন থেকে তিনি স্বাস্থ্যবিধি মেনে প্রতিরোধমূলক ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। রাণী লেতিজিয়া এবং এই দম্পতির দুকন্যা লিওনর ও সোফিয়া সম্ভবত তাদের স্বাভাবিক কাজ কর্ম চালিয়ে যাবেন।

বিশ্বে সবচেয়ে বেশি করোনা আক্রান্ত দেশগুলোর মধ্যে স্পেনও রয়েছে। দেশটিতে ১৫ লাখেরও বেশি লোক করোনায় আক্রান্ত এবং ৪৩ হাজারেরও বেশি লোক এ পর্যন্ত মারা গেছে। বাসস



আরো সংবাদ


আসন্ন বাজেটের জন্য একগুচ্ছ প্রস্তাব আইবিএফবির বিশ্বে শান্তি ফিরিয়ে আনতে মাইজভাণ্ডারীর দর্শনই হতে পারে নিয়ামক শক্তি : সাইফুদ্দীন আহমদ আল-হাসানী সাবেক শিক্ষক নুরুলের মৃত্যুতে রাজশাহী মহানগর জামায়াতের শোক গণতন্ত্র প্রতিষ্ঠায় ৬৯’র মতো গণ-অভ্যুত্থান প্রয়োজন : জাগপা তিন বিষয়ে প্রমোশনের দাবিতে সাত কলেজের শিক্ষার্থীদের অনশন পি কে হালদারের আরো দুই সহযোগী গ্রেফতার সরকারের দুর্নীতি-লুটপাট থেকে জনদৃষ্টি ভিন্ন দিকে নিতে অপপ্রচার : জামায়াত প্রতিরক্ষা খাতের পেনশন সহজীকরণে নতুন কার্যালয় উদ্বোধন বাবুল চিশতী ও ছেলে রাশেদুল চিশতী গ্রেফতার গাজীপুরে কর্মচারীকে ধর্ষণের অভিযোগে কারখানার মালিক গ্রেফতার কমলাপুরে পোশাক কারখানায় আগুন

সকল