২১ সেপ্টেম্বর ২০২০

প্লেনে মাস্ক না পরে মদ্যপান! অতঃপর তার ভাগ্যে যা জুটলো

দুজন ব্রিটিশ যাত্রী মাস্ক না পড়েই উঠেছিল। - ছবি : সংগৃহীত

মাস্ক পড়ার অনুরোধ করা হয়েছিল। তা না শুনেই নিজের খেয়ালে চলেছিলেন যুবক। তার পরেই ধস্তাধস্তি থেকে হাতাহাতি। একেবারে প্লেনের মধ্যে। যা নিয়ে তুলকালাম কান্ড সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি কেএলএম ফ্লাইটের। আমস্টারডাম থেকে উড়োজাহাজের গন্তব্য ছিল ইবিজায়। সেই ফ্লাইটেই দুজন ব্রিটিশ যাত্রী মাস্ক না পড়েই উঠেছিল। সহযাত্রীরা মাস্ক পড়ার অনুরোধ জানান তাদের কাছে। তারপরে ফ্লাইটের মধ্যেই লণ্ডভণ্ড কাণ্ড। সেই মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরই তা ভাইরাল।

ব্রিটেনের ইন্ডিপেন্ডেন্ট সংবাদপত্রে সেই এয়ারলাইন্স সংস্থার এক কর্মী জানিয়েছেন, ‘দুজন অভদ্র যাত্রী মাস্ক না পড়েই উঠেছিলেন। তারা শারীরিক ও মৌখিকভাবে ও অন্যান্য সহযাত্রীদের উত্যক্ত করছিলেন।’

সেই প্রতিবেদনে জানানো হয়েছে, স্পেনের ইবিজায় ল্যান্ড করার পরেই মারামারিতে জড়িয়ে পড়া যাত্রীদের আটক করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, যে দুজন ব্যক্তি খোলা গায়ে রয়েছেন এবং তারা অন্যদের দিকে মুষ্টিবদ্ধ হাত ছুড়ে দিচ্ছেন। তার পরেই তাদের টেনে হিচড়ে নিয়ে যান বাকি যাত্রীরা।

যে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে লেখা হয়েছে, দুজন মাস্ক না পড়ে ফ্লাইটে উঠেই মদ্যপান শুরু করে দেয়। তারপরে বাকি যাত্রীদের প্রতি বিদ্বেষমূলক আচরণ করার পাশাপাশি উত্যক্ত করতে থাকে। বাকি যাত্রীরা বারবার মাস্ক পড়ার জন্য অনুরোধ জানায় তাদের। তারা কোনোভাবেই মাস্ক পড়তে রাজি ছিল না।

অন্য একটি ভিডিওতে ফ্লাইটের এক কেবিন ক্রু মেম্বারের গলা শুনতে পাওয়া যায়। যেখানে তিনি বলছেন, পুলিশকে খবর দেয়া হয়েছে, শিগগিরই পুলিশ আসছে।

বর্তমানে করোনা মহামারির কারণে কেএলএম ফ্লাইটে মাস্ক পড়ে ওঠা বাধ্যতামূলক।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Mic High Club (@michighclub) on


আরো সংবাদ