২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জার্মানিতে বাড়ির ছাদে বিমান বিধ্বস্ত, নিহত ৩

- সংগৃহীত

জার্মানির পশ্চিমাঞ্চলে একটি বাড়ির ছাদে শনিবার একটি হালকা বিমান বিধ্বস্তের ঘটনায় তিনজন নিহত হয়েছে। এদের মধ্যে এক শিশুর মা রয়েছেন। দমকলকর্মীরা একথা জানায়। খবর এএফপি’র।

স্থানীয় পুলিশ জানায়, নর্থ রাইন-ওয়েস্টফালিয়ার নগরী ওয়েসালে এ মর্মান্তিক বিমান দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ জানা যায়নি।

বাড়িটির ছাদে তৈরী করা একটি অ্যাপার্টমেন্টে ছোট আকারের এ বিমান বিধ্বস্ত হয়। এতে সেখানে আগুন ধরে যায়। অ্যাপার্টমেন্টটিতে এক নারী ও তার দুই বছর বয়সী এক শিশু বসবাস করে।

দমকলকর্মীরা জানায়, এ ঘটনায় শিশুটির মাসহ বিমানে থাকা দুই আরোহী প্রাণ হারায়। শিশুটি সামান্য আহত হয়েছে। সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু

সকল