২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইউরোপের সাথে ভ্রমণ সতর্কতা তুলে নিচ্ছে জার্মানি

- ছবি : সংগৃহীত

জার্মানি আগামী ১৫ জুন থেকে ইউরোপীয় দেশগুলোর সাথে তার ভ্রমণ সতর্কতা তুলে নেবে। পররাষ্ট্রমন্ত্রী হেইকো মাস বুধবার এ কথা জানান।

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ইউরোপ যেসব কঠোর পদক্ষেপ নিয়েছিল তা আরো শিথিল করার উদ্যোগ নিয়েছে মহাদেশটি। এরই প্রেক্ষাপটে জামানিও ভ্রমণ সতর্কতা তুলে নিচ্ছে।

মাস বলেন, আমরা আজ ইউরোপীয় দেশগুলোর সাথে ভ্রমণ সতর্কতা আর বহাল না রাখার সিদ্ধান্ত নিয়েছি। বরং তার পরিবর্তে ভ্রমণ পরামর্শ দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল