২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

স্পেনে করোনা মৃত্যুর সংখ্যা ১০০-র নিচে নামলো

- ছবি : সংগৃহীত

ইউরোপের অন্যতম ক্ষতিগ্রস্থ দেশ স্পেনে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করেছ। রোববার দেশটিতে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা ছিল ৮৭ জন।

স্পেনে করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা গত দুই মাসের মধ্যে এই প্রথম ১০০-র নিচে নেমে এসেছে। রোববার দেশটিতে ভাইরাসে মৃত্যুর সংখ্যা ছিল ৮৭ জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

করোনাভাইরাস মহামারি ইউরোপের যে দেশগুলোতে সবচাইতে মারাত্মক আকার নিয়েছিল – তার অন্যতম হচ্ছে স্পেন। স্পেনে এ পর্যন্ত কোভিড-১৯ সংক্রমিত হয়ে ২৭ হাজার ৬৫০ জনের মৃত্যু হয়েছে, আক্রান্ত হয়েছে ২ লাখ ৩১ হাজার ৩৬০ জন। বিবিসি।


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল