২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

করোনা আতঙ্কে আত্মহত্যা করলেন ইতালির নার্স

করোনা আতঙ্কে আত্মহত্যা করলেন ইতালির নার্স - সংগৃহীত

এবারে করোনা আতঙ্কে আত্মহত্যা করলেন ইতালির নার্স ডেনিয়ালা ট্রেজি। তিনি ইতালির লম্বারডি অঞ্চলে সান গেরারডো হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসায় কর্মরত ছিলেন। রোববার সৌদি সংবাদ মাধ্যম আল আরাবিয়ায় তথ্যটি প্রকাশিত হয়।

রিপোর্ট অনুসারে, ৩৪ বছর বয়সী ডেনিয়েলা ট্রেজির করোনাভাইরাস আক্রান্ত হয়ে পড়েন। ভাইরাস পজিটিভ আসার পর থেকে তিনি ভীত ও চিন্তিত ছিলেন। তিনি অনুতপ্তও ছিলেন। কারণ তিনি এই সংক্রমণ অন্য কারো মাঝে ছড়াতে চাননি। মানসিক চাপে তিনি আত্মহত্যা করে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, তিনি অসুস্থ হওয়ার পর ১০ মার্চ থেকে বাড়িতে অবস্থান করছিলেন।

ইতালির ন্যাশনাল ফেডারেশন অফ নার্স ট্রেজির মৃত্যুতে দুঃখ ও গভীর শোক প্রকাশ করেছে।
তাদের মতে, পরিস্থিতির বাড়তি চাপের শিকার হচ্ছেন তাদের স্বাস্থ্যকর্মীরাও।

ইতালিতে এখন পর্যন্ত ৫ হাজার ৭ শ' ৬০ স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আল আরাবিয়ায় প্রকাশিত এক টুইটার বার্তায় এই তথ্যটি জানা যায়।

উল্লেখ্য, ইতালিতে ইতোমধ্যে মৃত্যুর সংখ্যা ১০ হাজার ছাড়িয়েছে। এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৯৭ হাজার ৬ শ' ৮৯ জন।
এর আগে করোনাভাইরাস আতঙ্কের মধ্যে জার্মানির অর্থ প্রতিমন্ত্রী আত্মহত্যা করেন বলে খবর প্রকাশিত হয়েছে।

সূত্র : আল আরাবিয়া


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল