২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
করোনাভাইরাস

মৃত্যু উপত্যকা স্পেনে ৪ হাজার ৯৩৪ লাশ

- ছবি : সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্পেনে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। শুক্রবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ভাইরাসটির শিকার হয়ে মৃত্যু হয়েছে ৭৬৯ জনের। এর আগে গত বুধবারে দেশটিতে ৭৩৮ জনের মৃত্যু হয়।

দেশটিতে কোভিড-১৯ করোনা ভাইরাসে এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৬৪ হাজার ৫৯ জন। মোট মৃত্যু হয়েছে ৪ হাজার ৯৩৪ জনের। নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬ হাজার ২২৩ জন।

ওয়াল্ডোমিটারের তথ্যমতে, বিশ্বজুড়ে করোনাভাইরাসে ৫ লাখ ৫৯ হাজার ২৩৫ জন আক্রান্ত হয়েছেন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৫ হাজার ৩৫৪ জন। সুস্থ হয়েছেন ১ লাখ ২৮ হাজার ৭৮১ জন। নতুন করে আক্রান্ত হয়েছে ২৭ হাজার ৪২৫ জন।

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল