০৭ আগস্ট ২০২০

ফেসবুক পোস্টে পদত্যাগের কথা জানালেন ইউক্রেনের প্রধানমন্ত্রী

-
24tkt

প্রেসিডেন্টের অর্থনৈতিক বোঝাপড়া নিয়ে তীব্র সমালোচনার একটি অডিও ফাঁস হয়ে যাওয়ার পর পদত্যাগ করেছেন ইউক্রেনের প্রধানমন্ত্রী ওলেকসাই হনচারুক।

গতকাল শুক্রবার দেশটির প্রেসিডেন্টের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেয়া এক পোস্টে নিশ্চিত করেছেন তিনি।

ফাঁস হয়ে যাওয়া অডিওতে ইউক্রেনের অর্থনৈতিক সঙ্কট নিয়ে প্রেসিডেন্ট ভলোদোমির জেলেনস্কির সমালোচনা করতে শোনা যায় প্রধানমন্ত্রী ওলেকসাইকে।

অডিওতে তিনি বলেন, দেশের প্রেসিডেন্ট অর্থনীতি সম্পর্কে কিছুই বোঝেন না।

শুক্রবার ফেসবুক পোস্টে ওলেকসাই বলেন, প্রেসিডেন্টের প্রতি আমাদের শ্রদ্ধা এবং বিশ্বাস সম্পর্কে যেকোনো ধরনের সন্দেহ দূর করতে আমি পদত্যাগপত্র লিখেছি এবং এটি প্রেসিডেন্টের কাছে হস্তান্তর করেছি।

তবে ফাঁস হওয়া অডিও ভুয়া বলে দাবি করেছেন তিনি। প্রেসিডেন্ট ভলোদোমির জেলেনস্কির অফিস বলছে, তারা প্রধানমন্ত্রীর পদত্যাগপত্র পেয়েছেন। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে। রয়টার্স ও এএফপি ।


আরো সংবাদ

নোয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন করে ৬৩ জন করোনায় আক্রান্ত মুজিববর্ষে বঙ্গবন্ধুর আরেক খুনিকে ফিরিয়ে আনার ব্যাপারে সরকার আশাবাদী : পররাষ্ট্রমন্ত্রী ভারত সফর স্থগিত করলো ইংল্যান্ড সরকারি অফিস পুরোপুরি খোলার সিদ্ধান্তে আতঙ্ক জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে তাহিরপুরে ভারতীয় বিড়িসহ তিনজন আটক শিবপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য করোনার দুর্বলতা, সংক্রমণ থেকে বাঁচার উপায় জামায়াত কর্মী জহুরুল হকের ইন্তেকালে দলটির শোক সড়ক দুর্ঘটনায় জামায়াত কর্মী নূর মোহাম্মদের ইন্তেকালে জামায়াতের শোক কারাগার থেকে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত কয়েদি পলায়ন, প্রধান কারারক্ষীসহ বরখাস্ত ৬

সকল