২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

জন্মদিনে তানজিন তিশার চাওয়া

-


গেলো ঈদের কিছু দিন আগেই ভারতে গিয়েছিলেন এই প্রজন্মের জনপ্রিয় নাট্যাভিনেত্রী তানজিন তিশা। একটি বিজ্ঞাপনের শুটিং-এ গিয়েছিলেন তিনি। ঈদ উদযাপন শেষে আবারো তিনি একই স্থানে গিয়েছিলেন তানজিন তিশা। একই পণ্যের প্রচারণার জন্য এবার শুধু ফটোশ্যুট-এ অংশ নিতে তিনি ভারতে গিয়েছিলেন। ফটোশ্যুটের কাজ শেষ করেই গতকাল দুপুরে তিনি বাংলাদেশে এসেছেন, এমনটাই জানালেন তানজিন তিশা। গতকালই দেশে আসার কারণ হলো আজ তার জন্মদিন। জন্মদিনের শুরুর প্রহর থেকে পুরোটা সময়জুড়ে তিনি তার মা এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গেই কাটাতে চান, এ কারণেই তিনি কাজ শেষ করে আর ঘুরে বেড়ানোর পরিকল্পনা না করে পরিবারের কাছেই চলে এলেন তানজিন তিশা। জন্মদিন প্রসঙ্গে তানজিন তিশা বলেন,‘ জন্মদিনের সময়টা আসলে পরিবারের কাছেই থাকতে চেয়েছি। যে কারণে কাজ শেষ করেই ঢাকায় চলে এসেছি।

বিশেষত আম্মুর সঙ্গে জন্মদিনের সময়টা কাটাতে চেয়েছি। যে কারণে চলে আসা। আর পরিবারের অন্য সদস্যদের চাওয়াতো ছিলই। গত বছরও যে খুব জাকজমকের মধ্যদিয়ে জন্মদিন উদযাপন করেছি, এমনটা নয়। চেষ্টা করেছি খুব কাছের কিছু মানুষদের নিয়ে, প্রাণের কিছু মানুষদের নিয়ে জন্মদিনটা উদযাপন করতে। এবার আসলে কী হবে, হচ্ছে- আমার খুব বেশি জানা নেই। তবে এটা সত্যি আমার জন্মদিনকে ঘিরে পরিবারের সারপ্রাইজতো থাকেই। আর আমার নিজেরই অজান্তে কিছু প্রিয় প্রিয় মানুষ চলেই আসেন। যাই হোক সবাই আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে ভালো রাখেন, সুস্থ রাখেন।

আগামীতে যেন আরো ভালো ভালো গল্পের নাটকে, টেলিফিল্মে কাজ করতে পারি।’ এরই মধ্যে তানজিন তিশার অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছেন জাহিদ প্রীতমের ‘নীল অপরাজিতা’ নাটকে শিলা চরিত্রে। শিলা চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য প্রতিদিনই প্রশংসায় ভাসছেন তানজিন তিশা। এ ছাড়া তানজিন তিশা অভিনীত রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘টিফিন বক্স’, মোহাম্মদ মিফতাহ আনান পরিচালিত ‘অন্তহীন’ নাটকেও তিশার অভিনয় মুগ্ধ করে দর্শককে। এ দিকে সিনেমায় অভিনয়ের প্রবল আগ্রহ থাকলেও এখনো গল্প, চরিত্র সব মিলিয়ে ব্যাটে বলে মিলেনি বিধায় তানজিন তিশার সিনেমায় অভিনয় করা হয়ে উঠেনি। তিনি সিনেমায় অভিনয় করতে চান, যে সিনেমা বাংলাদেশের সিনেমার ইতিহাসে আরো একটি দৃষ্টান্ত স্থাপন করবে- এমন সিনেমাতেই তিনি অভিনয় করতে চান।

 


আরো সংবাদ



premium cement