১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রমজানে পাকিস্তানের জনপ্রিয় তারকাদের উপস্থাপনায় টিভি অনুষ্ঠান

রমজানে পাকিস্তানের জনপ্রিয় তারকাদের উপস্থাপনায় টিভি অনুষ্ঠান -

শুরু হয়েছে পবিত্র রমজান। রমজান নিয়ে অনেক পাকিস্তানি টেলিভিশন চ্যানেল অনুষ্ঠানের আয়োজন করেছে। প্রতি বছরের মতো এবারো চ্যানেলগুলো তারকাদের উপস্থাপনায় অনুষ্ঠান সাজিয়েছে। রমজান উপলক্ষে এসব অনুষ্ঠানের উপস্থাপনায় দায়িত্বে কারা আছে জেনে নেয়া যাক-
সানাম জাং
সানাম জাংয়ের উপস্থাপনায় নুর-ই-রমজান-ইশক ই রমজান টিভি ওয়ানে প্রচারিত হবে। প্রতিদিন ইফতারের সময় এই অনুষ্ঠান হবে। এই অনুষ্ঠানে নাত, সাক্ষাৎকার ও জিকির ই ইলাহি প্রচার হবে।
ফয়সাল কুরাইশি
ফয়সাল কুরাইশি বোল টিভিতে ‘রমজান মে বোল’ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে থাকবেন। সাহরি ও ইফতারের সময় এই অনুষ্ঠান প্রচারিত হবে। ধর্মীয় আলোচনা ও তারকাদের সাক্ষাৎকার এই অনুষ্ঠানে চমক হিসেবে থাকছে।
রিমা খান
রিমা খান ‘আজ ইন্টারটেন্টমেন্ট আয়োজনে’ উপস্থাপনার দায়িত্বে থাকবেন। ইফতারের সময় বারাণ ই রহমত অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন। এই অনুষ্ঠানে ধর্মীয় আলোচনার পাশাপাশি সাক্ষাৎকারও থাকবে। এই অনুষ্ঠানের জন্য মূলত পাকিস্তানে এসেছেন এই তারকা।
ওসাসিম বাদামি ও ইকরার উল হাসান
প্রতি বছরের মতো এবারো দ্বৈত সঞ্চালনার দায়িত্বে থাকছেন ওসাসিম বাদামি ও ইকরার উল হাসান। সাহরি ও ইফতারের সময় ‘সান ই রমজান’ অনুষ্ঠানে উপস্থাপন করবেন এই দুই তারকা। প্রচারিত অনুষ্ঠানটি ধর্মীয় ও রান্নাবিষয়ক। এ ছাড়া এই অনুষ্ঠানে চ্যারিটির কাজ করা হয়।
সামি খান ও জাগগান
কাজিমসামি খান ও জাগগান কাজিম দু’টি চ্যানেলে উপস্থাপনা করবেন। সরকারি টেলিভিশন পিটিভি ও আন টিভিতে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। লাইভ এই অনুষ্ঠানে সাক্ষাৎকার ও ধর্মীয় বিষয় আলোচনা হবে।
ফারাহ ইকরার
জিএনএন নিউজ রমজান উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। ফারাহ ইকরার এই আয়োজনে উপস্থাপিকা হিসেবে থাকবেন। অনুষ্ঠানে সাহরি ও ইফতারের সময়ে ধর্মীয় আলোচনা ও সাক্ষাৎকার থাকবে।
আহসান খান ও মাদিয়া নাকবি
সামা টিভিতে রমজান কা সামা অনুষ্ঠানের উপস্থাপনার দায়িত্বে থাকবেন আহসান খান ও মাদিয়া নাকবি। লাইভ এই অনুষ্ঠানে ধর্মীয় আলোচনা ও সাক্ষাৎকার পর্ব থাকবে। সাহরি ও ইফতারের সময় অনুষ্ঠানটি সম্প্রচার হবে।
রাবিয়া আনাম
ইক্সপ্রেস টিভিতে উপস্থাপক হিসেবে থাকছেন রাবিয়া আনাম। এতে তারকাদের সাক্ষাৎকার ও বিভিন্ন ধর্মীয় বিষয়ে আলোচনা হবে। এ ছাড়া নাত ও হামদ প্রচারিত হবে।
ফাহাদ মুস্তাফা
ফাহাদ মুস্তাফা জিতো পাকিস্তানের পর গ্রান্ড জিতো পাকিস্তান শো নিয়ে আসছে। এই পর্বটি প্রাইম টাইমে সম্প্রচারিত হবে।
শাহরিয়ার মুনায়ার
বিভিন্ন পাকিস্তানি তারকাদের নিয়ে গেম শো জিতো পাকিস্তান অনুষ্ঠানটি হবে। এই অনুষ্ঠানের উপস্থাপনের দায়িত্বে থাকবেন শাহরিয়ার মুনায়ার।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল