১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আতিফ আসলাম মেয়ের নাম রেখেছেন হালিমা

আতিফ আসলাম মেয়ের নাম রেখেছেন হালিমা -

রমজান মাসের চাঁদ দেখার সুবাদে বৃহস্পতিবার থেকে পাকিস্তানে রোজা শুরু হয়েছে। আর প্রথম রোজার দিনেই আনন্দের জোয়ার এলো পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলামের ঘরে। কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করে শিল্পী নিজেই সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন। আতিফ বলেছেন, ‘অবশেষে অপেক্ষার অবসান। আমার হৃদয়ের নতুন রানী এসে গেছে। বাচ্চা ও সারাহ (স্ত্রী) দুজনেই ভালো আছে আলহামদুলিল্লাহ। আমাদের সবার জন্য দোয়া করবেন।’ এই পোস্টে ভক্তদের রমজানের শুভেচ্ছাও জানিয়েছেন আতিফ আসলাম। সেই সঙ্গে প্রকাশ করেছেন কন্যার নামও। একমাত্র কন্যার নাম রেখেছেন ‘হালিমা আতিফ আসলাম’। ২০১৩ সালের ২৯ মার্চ শিক্ষাবিদ সারাহ ভারওয়ানাকে বিয়ে করেন আতিফ আসলাম। এরপর তাদের ঘরে জন্ম নিয়েছে দুই পুত্র।
যাদের নাম আবদুল আহাদ ও আরিয়ান আসলাম। পাকিস্তানের গায়ক হলেও আতিফ আসলামের জনপ্রিয়তা উপমহাদেশজুড়ে বিস্তৃত। বলিউডে বেশ কয়েকটি সুপারহিট গান গেয়েছেন তিনি। ২০০৫ সাল থেকে ২০১৯ সাল অব্দি বহু হিন্দি সিনেমায় কণ্ঠ দিয়েছেন আতিফ। এরপর ভারত-পাকিস্তান দ্বন্দ্ব-লড়াইয়ের জেরে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা হয় বলিউডে।


আরো সংবাদ



premium cement
শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত বেড়ে ১৩

সকল