১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চলচ্চিত্রে প্রধান চরিত্রে ফারজানা সুমি

-

চলচ্চিত্রের পার্শ্বচরিত্রে এতদিন অভিনয় করে এলেও এবার প্রধান চরিত্রে অভিনয় করছেন বলে জানিয়েছেন অভিনেত্রী ফারজানা সুমি। পরিচালক অপূর্ব রানার সরকারি অনুদানের এ ছবিতে অন্যান্যের মধ্যে অভিনয় করছেন সাইমন সাদিক, অভিনেতা শহীদুুজ্জামান সেলিম, আশীষ খন্দকার, খালেদা আক্তার কল্পনা, রাশেদা, মাসুম আজিজ, শতাব্দী ওয়াদুদ, শহিদুল আলম সাচ্চু, জয়রাজ, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, এলিনা শাম্মী, পারভেজ সুমন, শরীফ চৌধুরী, কমল পাটেকর প্রমুখ। দেলোয়ার হোসেন দিলুর প্রযোজনায় ছবিটি এ এইচ এম এনামুল হকের ‘জলরঙ’ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে।
ছবির কাহিনী সম্পর্কে পরিচালক জানান, ভাগ্য বদলের আশায় জীবনের ঝুঁকি নিয়ে সমুদ্রপথে অবৈধভাবে বিদেশে পাড়ি জমান অনেকে। এভাবে বিপদে পড়েন অনেকেই, জীবনও হারান। মানব পাচারের এমন করুণ কাহিনী নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘জলরঙ’।
২০২০-২১ অর্থবছরে সিনেমাটি সরকারি অনুদান পায়। ‘জলরঙ’ নামে একটি নৌকা স্বাধীনতাযুদ্ধে ব্যবহার করা হয়েছিল। কিন্তু সেই নৌকাটি এখন মানবপাচারচক্র ব্যবহার করছে। এমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। এরই মধ্যে শুটিং সম্পন্ন হয়েছে।
অর্পূব রানা বলেন, ছবিটি আসছে ঈদের পর মুক্তির পরিকল্পনা চলছে। এদিকে এই নির্মাতা নতুন সিনেমার জন্য গল্প খুঁজছেন। ভালো গল্প পেলে নতুন সিনেমার কাজ শুরু করবেন বলেন জানান রানা।
সিনেমা প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, ‘অপূর্ব রানা ভাইয়ের সাথে এর আগেও কাজ করেছি। তাদের সাথে কাজের অভিজ্ঞতা বেশ ভালো।’


আরো সংবাদ



premium cement